বিনোদন

বিয়ের ১৯ দিনের মধ্যেই ভেঙে গেল সম্পর্ক, স্বামীর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ পুনম পান্ডের

গত ১ লা সেপ্টেম্বর দীর্ঘদিনের প্রেমিকের সাথে সাত পাকে বাঁধা পড়েছিলেন অভিনেত্রী পুনম পাণ্ডে। বিয়ের ১৯ দিনের মধ্যেই ভেঙে গেলো সম্পর্ক। স্বামী শ্যাম বম্বের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করেছেন পুনম। অভিনেত্রীর অভিযোগের ওপর ভিত্তি করে শ্যাম বম্বেকে গ্রেফতার করেছে গোয়া পুলিশ।

সূত্র মারফত জানা গিয়েছে, পুনম পান্ডে সম্প্রতি গোয়ায় শুটিং শুরু করেছিলেন। তাই স্বামী শ্যাম বম্বের সাথে গোয়াতে হাজির হয়েছিলেন পুনম। কিন্তু এরপরেই তাদের মধ্যে ভেঙ্গে গেলো সম্পর্ক। স্বামী শ্যাম বম্বের নাকি পুনমের শ্লীলতাহানি করেছেন, পুলিশের কাছে এমনটাই অভিযোগ করেছেন পুনম। পুনমের অভিযোগের পরেই শ্যাম বম্বেকে গ্রেফতার করেছে পুলিশ, এমনটা জানিয়েছেন কঙ্কনা থানার ইন্সপেক্টর তুকারাম চহ্বান। কিন্তু এখনও পর্যন্ত পুনম বা তার স্বামী শ্যাম বম্বে কিছু মন্তব্য করেননি।

অভিনেত্রী পুনম পান্ডে এবং শ্যাম বম্বে গত দুই বছর ধরে লিভ ইন সম্পর্কে ছিলেন। হঠাৎই লকডাউনে তারা পরিবারের সকলের উপস্থিতিতে বিয়ে সেরে ফেলেন। তারা তাদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছিলেন। হটাৎ তাদের মধ্যে কি হলো যে, পুনম তার স্বামীর বিরুদ্ধে অভিযোগ করলেন। এই নিয়ে ইতিমধ্যেই গুঞ্জন শুরু হয়েছে নেট দুনিয়ায়।

Related Articles

Back to top button