অফবিটভাইরাল

ছোট্ট কচ্ছপের কাছে হার মানল দানবীয় কুমির, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

কুমিরের সাইজ আর ক্ষিপ্রতা নিয়ে কিছু না বললেও চলবে, এটি সকলেরই জানা। এই মারাত্মক প্রাণী জলে-স্থলে দুই জায়গাতেই দাপট দেখিয়ে বেড়ায়। কুমিরের দাঁতের যে কত শক্তি,এই দাঁতের আঘাতে কত প্রানী ঘায়েল হয় তা ডিসকভারি সহ অন্যান্য টিভি চ্যানেলের মাধ্যমে আমরা দেখতে পাই। এক পূর্ণবয়স্ক কুমির কামড়ে বড় বড় প্রাণীর হাড় পর্যন্ত গুড়ো করে দিতে পারে। যেখানে বড় বড় প্রাণীরাও তার হাত থেকে রক্ষা পায় না সেখানে কুমিরের শক্তিশালী দাঁত জব্দ হল কচ্ছপের কাছে।

ইদানিং নেটদুনিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একটি দানবীয় কুমিরের ধারালো দাঁতকে জোর টেক্কা দিল এক কচ্ছপ। এই ঘটনাটি হল দক্ষিণ ক্যারোলিয়ার। এই ঘটনার ভিডিও করা হয়েছিল কিছু বছর আগে। ইদানিং এই ভিডিওটি খুব হিট করেছে। নাভেদ ট্রুম্বু নামে একজন আইআরএস অফিসার এই ভিডিওটি পোস্ট করেছেন।

একটি কচ্ছপ কে সামনে পেয়ে তাকে শিকার করার চেষ্টা করছে এক কুমীর, এমনটাই দেখা গেছে ভিডিওটিতে। প্রথমে কুমিরটি কচ্ছপটিকে মুখে পুরে চেবানোর চেষ্টা করলেও সে ব্যর্থ হয়। এরপর কচ্ছপটিকে গিলে খাওয়ার চেষ্টা চালায় কুমীরটি। কিন্তু শেষপর্যন্ত কচ্ছপের শক্ত খোলকের কাছে হার মানে কুমিরটি। কুমিরের মুখ ফসকে মাটিতে যায় কচ্ছপটি। তারপর লাফিয়ে পালিয়ে যায় কচ্ছপটি।

Related Articles

Back to top button