সামনে এল সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজের অপ্রকাশিত মিউজিক ভিডিও, চোখে জল অনুরাগীদের

384

গত ২ রা সেপ্টেম্বর গভীর রাতে সকলকে ফাঁকি দিয়ে অজানার উদ্দেশ্যে পাড়ি দিয়েছেন অভিনেতা সিদ্ধর্থ শুক্লা। মাত্র ৪০ বছর বয়সে আচমকাই হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে অভিনেতার। অভিনেতা যেভাবে অপ্রত্যাশিত ভাবে মৃত্যুর কোলে ঢলে পড়েছেন তা এখনও অবধি মেনে নিতে পারেননি কেউই। অভিনেতা সিদ্ধর্থ শুক্লা প্রেমিকা শেহনাজ গিল (Shehnaz Gill) প্রেমিককে হারিয়ে ভেঙে পড়েছেন। অভিনেতার অস্বাভাবিক মৃত্যু ভেঙে দিয়ে গিয়েছে দর্শকের অতিপ্রিয় অতিকাছের সিডনাজ জুটিকে। তবে অভিনেতা সিদ্ধর্থ শুক্লা মৃত্যুর পরেও ফিরে এলো তাদের প্রিয় জুটি। সম্প্রতি প্রকাশ্যে এসেছে তাদের ভালোবাসার কিছু অপ্রকাশিত মুহূর্ত।

আরও পড়ুন:   খালি গলায় অসাধারণ গান গেয়ে নেটিজেনদের মুগ্ধ করলেন শ্রেয়া ঘোষাল, ভাইরাল ভিডিও

সঙ্গীত সাম্রাজ্ঞী শ্রেয়া ঘোষালের (Shreya Ghoshal) মিউজিক ভিডিও হ্যাবিটে (Habit) ধরা পড়েছে সিদ্ধার্থ (Siddharth Shukla) এবং শেহনাজের সম্পর্কের বিভিন্ন রসায়ন। এই প্রেমিক জুটিকে নিয়ে বানানো হয়েছে এই মিউজিক ভিডিও। এতদিন ভিডিওটি অপ্রকাশিত থাকলেও গত বছর এই ভিডিওর কাজ বানানো শুরু হয়েছিল। অভিনেতার মৃত্যুর পরেই সেই গানের ভিডিও কিছু কিছু দৃশ্য প্রকাশ করা হয়েছে নেট মাধ্যমে। ফটোগ্রাফার ওভেজ শায়েদ এই ছবি গুলিকে নেট মাধ্যমে প্রকাশ করেছেন।

এই মিউজিক ভিডিওর শুটিং হয়েছিল একসময় গোয়াতে। নীল রংয়ের মনির সঙ্গে নীল রংয়ের টুপি পরে সমুদ্রপাড়ে আরামে রোদ পোহাচ্ছেন প্রেমিক জুটি। এই ভিডিওর কিছু অংশ দেখে চোখের জল ধরে রাখতে পারেনি সিদ্ধার্থ ও শেহনাজের অনুরাগীরা। তারা এখনো অবধি অধীর আগ্রহে বসে আছেন এই জুটিকে কাছাকাছি দেখবে বলে।

তবে কবে মুক্তি পাচ্ছে এই গানের ভিডিও তা জানার জন্য ভক্তরা অধীর আগ্রহে দিন গুনছেন। এখনো অবধি এই মিউজিক ভিডিও প্রকাশের দিনক্ষণ ঘোষিত হয়নি। এই প্রেমিক জুটির মাখোমাখো প্রেমে রসায়ন ধরা পড়েছে মিউজিক ভিডিওতে। এই ভিডিওতে তাদের সম্পর্কের সেই দিকগুলি ফুটিয়ে তোলা হয়েছে। একসাথে দুই বসন্ত পার করার পরে সামনের ডিসেম্বরেই তাদের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাসে হেরে গিয়েছে তাদের ভালোবাসা। অভিনেতাকে হারিয়ে খাওয়া-দাওয়া ঘুম একপ্রকার ত্যাগ করেছেন তার প্রেমিকা। এত বড় ধাক্কা কাটিয়ে কবে যে আবার স্বাভাবিক জীবন-যাপন করতে পারবেন শেহনাজ সেই অপেক্ষায় দিন গুনছেন তার কাছের মানুষগুলো।