লকডাউন! ৬০ কিলোমিটার হেঁটে প্রেমিককে বিয়ে করতে পাড়ি দিলেন তরুণী

পালিয়ে বিয়ে করার দিনক্ষণ প্রায় ঠিক করা হয়ে গেছে কিন্তু ঠিক তখনই এক বাধা এসে উপস্থিত। প্রধানমন্ত্রী সারা বিশ্বব্যাপী ঘোষণা করে দিলেন। কিন্তু এখন উপায়?

এতদিন দুই প্রেমিক প্রেমিকা দুজনেই ঘর বন্দী হয়েছিলেন। অন্ধ্রপ্রদেশের কৃষ্ণা জেলার হনুমান জংশনের চিতিকলা ভবানী এবং ঠিক তার পাশের গ্রামের তরুণ সাই পূণ্যায়া। আবার লক ডাউনের মেয়াদ ফের বাড়তে পারে তাই বাধ্য হয়েই সাইট কিলোমিটার হেঁটে প্রেমিকের কাছে গিয়ে বিয়ে করলেন তারা।

এদিকে মেয়েকে বাড়িতে দেখতে না পেয়ে চিতিকলার পরিবার থানায় ডায়েরি করেন এমনটাই সূত্রের খবর। বিয়ের কথা জানাজানি হবার পরেই নবদম্পতিকে হুমকি দিতে শুরু হয় বলে অভিযোগ জানায় চিতিকলা ও পুণ্যায়ার। নিরাপত্তা চেয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন তারা দুজন।

পুলিশ সূত্রে জানা যায়, তাদের সম্পর্ক ৪ বছরের। কিছুদিন আগেই তারা তাদের সম্পর্কের কথা বাড়িতে জানান কিন্তু তাদের দুজনের বাড়ি থেকেই সেই সম্পর্ক মানতে চাননি তাই তারা পালিয়ে বিয়ে করবেন ভেবেছিলেন। কিন্তু হঠাৎ করেই লকডাউন শুরু হওয়ায় তা আর করা হয়ে ওঠে না। লকডাউন আরো বাড়বে ভেবে তারা তাড়াতাড়ি বিয়ে করার সিদ্ধান্ত নেন। কিন্তু রাস্তায় কোনো গাড়ি না থাকায় ৬০ কিলোমিটার রাস্তা পায়ে হেঁটেই প্রেমিকের কাছে পৌছলেন চিতিকলা।