বিনোদনভাইরাল

শরীরে নেই এক টুকরো কাপড়, ঘনিষ্ঠ দৃশ্যে অভিনেত্রী স্বস্তিকা, ভাইরাল ভিডিও

বাংলা ইন্ডাস্ট্রিতে ছোটপর্দার ছবিগুলি সমানে টেক্কা দিচ্ছে বড় পর্দার ছবি গুলিকে। তবে বর্তমানে বড়-ছোট সব পর্দার ছবিকেই ছাপিয়ে যাচ্ছে বাংলা ওয়েব সিরিজ। আপনি সেমি পর্নোগ্রাফিও বলতে পারে না বর্তমান বাংলা ওয়েব সিরিজ গুলিকে। আর বর্তমান তরুণ প্রজন্ম সে সব ছবিগুলিকে প্রায় লুটেপুটে খাচ্ছে বললেই চলে। প্রত্যেক ওয়েব সিরিজেই বেড সিন থাকায় এর চাহিদাও প্রচুর। আর চাহিদা থাকলেই তার উৎপাদন বৃদ্ধি হবেই তা আমরা সকলেই জানি।

চরিত্রহীন ওয়েব সিরিজটি বর্তমানে বাংলা ওয়েব সিরিজ এর মধ্যে সবচেয়ে চর্চিত ও জনপ্রিয় ওয়েব সিরিজ। অভিনেতা সৌরভকে এই ওয়েব সিরিজের আগের দুটি ভাগ অর্থাৎ চরিত্রহীন ১ ও চরিত্রহীন ২ তে অভিনয় করতে দেখা যায়। তবে কিছুদিনের মধ্যেই চরিত্রহীন ৩ প্রকাশিত হতে চলেছে আর এই চরিত্রহীন ৩ তে থাকবে নতুন চমক। চারিদিকে বেশ চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে এই ওয়েব সিরিজকে নিয়ে তার একমাত্র কারণ চরিত্রহীন ৩ তে স্বস্তিকা মুখার্জীকে অভিনয় করতে দেখা যাবে।

বর্তমানে চরিত্রহীন ৩ ট্রেইলার হিসেবে একটি অন্তরঙ্গ ভিডিও শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, আলো-আঁধারি ঘরে দুটি শরীর একে অপরকে স্পর্শ করছে ও তাদের ঠোঁট লেগে আছে ওপরের ঠোঁটে। আমরা সকলেই জানি স্বস্তিকা মুখার্জি আগাগোড়াই সাহসিকতার পরিচয় দিয়েছেন। তাকে কখনো পিছুপা হতে দেখা যায়নি এ ধরনের চরিত্রে অভিনয় করার থেকে। অন্যতা হয়নি এই ছবির ক্ষেত্রেও। স্বস্তিকা মুখার্জি সেই ট্রেইলারে তার কণ্ঠে ২২ সেকেন্ডের একটি বক্তব্য রাখেন, তিনি বলেন, ‘সব পাগলামির পেছনে কারণ থাকে, আর সব প্রেমই থাকে পাগলামি, না হলে তো পর্নোগ্রাফি হয়ে যাবে’।

এর আগে খুবই জনপ্রিয় হয়েছেন চরিত্রহীনের আগের দুটি ভাগ। এখন থেকেই আন্দাজ করা যাচ্ছে যে চরিত্রহীন ৩ আগের দুটি ভাগের থেকে অনেক বেশি জনপ্রিয়তা লাভ করবে। স্বস্তিকা মুখার্জির জন্যই তা সম্ভব হচ্ছে। নেটিজেনদের মধ্যে আলোড়ন ছড়ানোর একমাত্র কারণ স্বস্তিকা মুখার্জি। সেই ভিডিওতে তিনি একটি বক্তব্য তুলে ধরেন, বক্তব্য টি হল ‘প্রেমে কারণ না থাকলে, কাছে আসা, কাছে থাকাকে তো বুদ্ধিমানরা বলবেন, এতো শুধু বেড সিন’। চরিত্রহীন ৩ বাংলা সিরিজের ইতিহাসে সবচেয়ে জনপ্রিয় হতে চলেছে।

Related Articles

Back to top button