মাধুরী থেকে জুহি, বলিউডের এই ৭ জন অভিনেত্রী বিয়ে করেছেন ইন্ডাস্ট্রির বাইরের মানুষকে

63

বেশীরভাগ সময়ই দেখা যায় বলিউড কিংবা টলিউড ইন্ডাস্ট্রিতে পেশাগতভাবে যুক্ত নায়ক নায়িকারা, নয় কোনো নায়ক নায়িকাদের সাথে প্রেমের সম্পর্কে আবদ্ধ হন, না হলে কোন পরিচালক কিংবা প্রযোজকের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তবে এর ব্যতিক্রমও ঘটে কিছু ক্ষেত্রে, অনেক নায়ক-নায়িকারাই ইন্ডাস্ট্রির বাইরের ব্যক্তিবর্গের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। কারো ক্ষেত্রে দেখা যায় নয় কোন নামই ব্যবসায়ীর সাথে সম্পর্কে জড়িয়ে পড়েছেন না হলে ক্রিকেটার জগতের কারো সাথে জড়িয়ে পড়েছেন তারা। অনেকে আবার দেশের সীমানা ছেড়ে পাড়ি দেন বিদেশেও। এই নামের তালিকায় উজ্জ্বল হয়ে রয়েছেন মমতাজ থেকে সোনাম কাপুরের মত নাম গুলি। যারা ইন্ডাস্ট্রির বাইরে বিয়ে করেছেন।

আরও পড়ুন:   স্বামী রনবীর সিং নয়, অন্য পুরুষকে চুমু খেয়ে প্রতিদিন ঘুমোতে যেতেন দীপিকা পাড়ুকোন!

এবার জেনে নেয়া যাক কোন অভিনেতা অভিনেত্রী ইন্দ্রানী বাইরে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন এবং কার সাথে আবদ্ধ হয়েছেন?

১. জুহি চাওলা ও জয় মেহতা – ১৯৯৫ সালে ব্যবসায়ী জয় সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন নব্বইয়ের দশকের অন্যতম প্রতিষ্ঠিত অভিনেত্রী জুহি চাওলা। যদিও এটা জয়ের দ্বিতীয় বিয়ে ছিল। সেই সময় দুজনের সম্পর্কের খবর তো দূরের কথা বিয়ের খবরা খবরও কোন পাওয়া যায়নি।

২. মাধুরি ডিক্সিত ও শ্রীরাম নেনে- ১৯৯৯ সালের ১৭ ই অক্টোবর বিয়ে করেন তারা। যখন মাধুরি জনপ্রিয়তার শিখরে অবস্থান করছেন ঠিক সেই সময়ে তারা বিবাহ সম্পন্ন করেন। তবে এই বিবাহ খুব গোপনে সম্পন্ন হয়েছিল। তবে পরে রিসেপশনে হাজির ছিলেন বলিউডের বড় বড় তারকা।

আরও পড়ুন:   'কেরিয়ার বাঁচাতেই রাজি হয়েছিলাম শয্যা দৃশ্যে', মুখ খুললেন অভিনেত্রী মাধুরী দীক্ষিত

৩. মমতাজ ও ময়ূর মাধবানি- আরবপতি ময়ূর মাধবানির সঙ্গে দু’বছর ধরে কাটানোর পর ১৯৭৪ সালে লন্ডনে বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। শোনা যায় এই জুটি সেই সময়ে লন্ডনে ছুটি কাটাচ্ছিলেন।

৪. আনন্দ আহুজা ও সোনাম কাপুর- বলিউডের অন্যতম জুটি হিসেবে ধরা হয় তাদের। ২০১৮ সালের মার্চ মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। সোনাম কাপুরের স্বামী আনন্দ ভারতের বড় বড় ব্যবসায়ীদের মধ্যে অন্যতম।

৫. গৌতম কিচলু ও কাজাল আগারওয়াল- ২০২০ সালের ৩০ অক্টোবর বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। অভিনেত্রী গৌতমের সাথে দীর্ঘদিন ধরে সম্পর্কে ছিলেন বলে জানা যায়।

আরও পড়ুন:   ২০০ কোটির বাড়ি ও ৯ টি বিলাসবহুল গাড়ির সাথে রয়েছে একটি প্রাইভেট প্লেন, দেখুন শাহরুখের সম্পত্তির পরিমাণ

৬. টিনা মুনিম ও অনিল আম্বানি- রিলায়েন্স গ্রুপের চেয়ারম্যান অনিল আম্বানির সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন বলিউড অভিনেত্রী টিনা মুনিম। ১৯৯১ সালের ফেব্রুয়ারি মাসে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের দুই সন্তান রয়েছে নাম আনমল এবং অনুসুল।

৭. শিল্পা শেট্টি এবং রাজ কুন্দ্রা- বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম অভিনেত্রী শিল্পা শেট্টি লন্ডনের এক ব্যবসায়ী রাজ কুন্দ্রার সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন। তবে বিবাহের মাঝে এসেছে অনেক ঝড় ঝাপটা, সেগুলো কাটিয়ে তারা অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ২২ শে নভেম্বর ২০০৯ সালে।