অফবিটবিনোদন

বলিউডের এইসব অভিনেত্রীরা বিয়ের আগেই গর্ভবতী হয়েছিলেন, জানুন এই জনপ্রিয় অভিনেত্রীদের নাম

‘মা ‘ এই শব্দটা প্রতিটি নারী শুনতে চায়। কিন্তু আজও সমাজের তথাকথিত কিছু মানুষ মনে করে বিয়ের আগে যদি কোন মেয়ে মাতৃত্বের স্বাদ পায় অর্থাৎ গর্ভবতী হয়ে যায় তাহলে নিশ্চয়ই সেই মেয়েটি খারাপ। আর যদি সেটা কোনও সেলিব্রেটি হয় তাহলে তো কথাই নেই। সেই নিয়ে শেষ থাকেনা গসিপের। যদিও তাতে কি সমালোচকরা সমালোচনা করবেই তা বলে কি নিজের ইচ্ছে থেমে থাকবে? কখনোই না, আর সেই কথাগুলোকেই উস্কে দিয়েই বলিউডের বহু সেলিব্রিটি বিয়ের আগেই হয়ে পরেছিলেন গর্ভবতী।

তবে, আপনারা কি জানেন তারা কারা? আসুন দেখে নেওয়া যাক তারা কারা। জানা আছে, প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী এবং তাঁর চলচ্চিত্র নির্মাতা স্বামী বনি কাপুরের প্রেমের গল্পটিও সিনেমার গল্পকেও হার মানাতে বাধ্য। শ্রীদেবী যখন বনিকে বিয়ে করেছিলেন তখন তিনি সাত মাসের গর্ভবতী ছিলেন।
অন্যদিকে, বলিউড অভিনেত্রী অ্যামি জ্যাকসনও কম যায়না। তার প্রেমিক জর্জের সঙ্গে বাগদানের পরেই নিজের প্রেগন্যান্সির কথা জানিয়ে দেন তিনি।

পাশাপাশি বলিউডের সাহসী অভিনেত্রী হিসাবে খ্যাত নেহা ধুপিয়া একটি অনুষ্ঠানে প্রেমিক অঙ্গদ বেদিকে বিয়ে করেছিলেন। জানা যায় নেহা গর্ভবতী হয়ে পড়েছিল বিয়ের আগেই।
ভারতীয় ক্রিকেট দলের ক্রিকেটার হার্দিক পান্ডের কথা অজানা নয় কারুর। তার সঙ্গে তাঁর প্রেমিকা নাতাশা স্টানকোভিচের সঙ্গে বাগদানের ঘোষণার পরই তড়িঘড়ি হয় বিয়ে। তার কয়েকদিনের মধ্যেই বাবা হন ভারতের ক্রিকেটার। নাতাশা গর্ভবতী হওয়ার কারণেই এত তড়িঘড়ি বিয়ে তা বুঝতে বাকি নেই কারুর৷ অন্যদিকে শাকিল লাদাকের সাথে হঠাৎ বলিউড অভিনেত্রী অমৃতা অরোরা বিবাহের ঘোষণা হয়। এর অল্প সময়ের মধ্যেই দুজনেই নিজেদের সন্তান হওয়ার কথা ঘোষণা করেন।

অভিনেতা রণবীর শোরিকে বহুদিন ধরে ডেট করছিলেন বলিউড অভিনেত্রী কঙ্কনা সেন শর্মা। পরে দুজনেই একটি ব্যক্তিগত অনুষ্ঠানে বিয়ে করেন। আর তারপরেই তাঁরা সন্তানের কথা ঘোষণা করেন। আফ্রিকার মডেল ও অভিনেত্রী গ্যাব্রিয়েলা বিয়ে না করেই বলিউড অভিনেতা অর্জুন রামপালের সন্তানের জন্ম দিয়েছেন। অন্যদিকে বলিউড অভিনেত্রী লিজা হেডন ২০১৬ সালের অক্টোবরে বিয়ে করেছিলেন এবং মে ২০১৭ সালে তাদের সন্তানের জন্ম দিয়েছেন। আর বোঝাই যাচ্ছে তিনি বিয়ের আগে থেকেই গর্ভবতী ছিলেন। এমনকি জাতীয় পুরষ্কার বিজয়ী বলিউড অভিনেত্রী নীনা গুপ্তা ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন ক্রিকেটার ভিভিয়ান রিচার্ডের সঙ্গে ডেট করেছিলেন। আর তিনি বিয়ে না করেই কন্যা সন্তানের জন্ম দেন৷

Related Articles

Back to top button