নিউজবিনোদন

‘ওঁরা আমাকে মেরে ফেলবে’, দিশার মৃত্যুর পরেই ভয় পেয়ে দিদিকে মেসেজ করেছিল সুশান্ত

১৪ ই জুন বলিউডের বিখ্যাত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের জীবনাবসান ঘটেছে। সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর কয়েক দিন আগে অর্থাৎ 9 জুন তিনি খুব ভিতী প্রশস্ত হয়ে তার দিদি মিতু সিংকে জানিয়েছিলেন যে তাকে হয়তো কেউ ফাঁসানোর চেষ্টা করছে। এমনকি তাকে মেরে ফেলা হবে বলেও আশঙ্কা প্রকাশ করেছিলেন সুশান্ত সিং রাজপুত।

৮ জুন আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান। দিশার মৃত্যুর পরের দিনই সুশান্ত সিং রাজপুত তার দিদির কাছে জানিয়েছিল যে তাকে হয়তো মেরে ফেলা হবে বা ফাঁসানো হতে পারে। কিন্তু কেন তিনি এত ভয় পেয়েছিলেন? কেনই বা দিদির কাছে এই ধরনের কথা বলে আত্মপ্রকাশ করেছেন? এই বিষয়গুলিকে নিয়ে নানা প্রশ্ন উত্থাপিত হচ্ছে।

অভিনেতার ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিটানি জানিয়েছেন 82 জন অর্থাৎ দিশার মৃত্যুর পর থেকে একদম ভয় গ্রাস করে নিয়েছিল সুশান্তকে। এমনকি অভিনেতা সিদ্ধার্ত পিটানিকে বলেছিলেন তার সাথে এক সঙ্গে ঘুমাতে। কারণ অভিনেতা তখন ভয়ে একদম কুঁকড়ে গেছিল।

তবে বিজেপি নেতা নীতিশ রানে বলেছেন দিশা সেদিন আত্মহত্যা করেনি তাকে খুন করা হয়েছিল। দিশার বিশেষ বন্ধু রোহন জানতে পারবেন বলে মন্তব্য করেছেন বিজেপি নেতা নিতিশ রানে। তাকে জিজ্ঞাসাবাদ করার জন্য তিনি আহ্বান জানিয়েছেন। আবার অপরদিকে রোহন কে নিরাপত্তা দেয়া হোক বলেও মুম্বাই পুলিশের কাছে আহ্বান করেছেন সিদ্ধান্ত পিটানি।

Related Articles

Back to top button