ভাইরালভিডিও

পরম মমতার সহিত ছোট্ট শিশুকে কোলে তুলে নিলেন তৃতীয় লিঙ্গের নারী, দেখুন ভিডিও

ট্রেনের মধ্যে তৃতীয় লিঙ্গের মানুষকে আমরা প্রায়শই দেখে থাকি। রোজ যাতায়াতের পথে তাদের সঙ্গে বেশ একটা সখ্যতাও তৈরি হয়ে যায় অনেকের। তাদের আশীর্বাদ আমাদের জন্য অনেকটাই শুভ এমনটা মনে করেন, অনেকেই তাই তাদের হাতে টাকা পয়সা তুলে মাথা নিচু করে আশীর্বাদ করতে বলতে অনেককেই দেখা যায়। এমন ছবি আশে পাশে প্রায়ই দেখা যায়। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্ম থেকে কত রকমের ভিডিও সারাদিনে ভাইরাল হতে থাকে। কখনও পশুপাখিদের মজার ভিডিও কখনো আবার নতুন প্রজন্মের প্রতিভা।

আরও পড়ুন:   আবেদনময়ী লুকে নেটিজেনদের মন জয় করলেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা, ভাইরাল ভিডিও

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, একেবারে সুন্দরী রাজকন্যার মতন দেখতে এক তৃতীয় লিঙ্গের নারী ফুটফুটে এক সদ্যোজাতকে মাতৃস্নেহে কোলে তুলে নিচ্ছেন। তারপরে আঁচল দিয়ে তার মাথার উপরে আশীর্বাদ করছেন। সন্তানের মাকে দেখে মনে হচ্ছে, তিনি বেশ নিশ্চিন্তে তার হাতে তার সন্তানকে তুলে দিচ্ছেন তার মুখে আনন্দের হাসি।

ভিডিওটি ইন্সটাগ্রাম এর মাধ্যমে আসার পর থেকেই ছড়িয়ে পড়েছে লক্ষ লক্ষ মানুষের কাছে। তৃতীয় লিঙ্গের মানুষটিকে দেখে মনে হচ্ছ, তার মধ্যে স্নেহ, মায়া, মমতা ভরে ভরে রয়েছে। তার অপরূপ সৌন্দর্য মানুষকে আকৃষ্ট করছে। কমলা রঙের শাড়িতে তাকে সত্যিই ভীষণ সুন্দর দেখতে লাগছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, আর এইভাবে এই সমস্ত ভাইরাল ভিডিও পৌঁছে যায় সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্লাটফর্ম যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম এবং ইউটিউব এর মাধ্যমে দেশ-বিদেশের লক্ষ লক্ষ মানুষের কাছে। এমন অসাধারণ ভিডিও দেখে সকলেই আবেগে ভেসেছেন।

Related Articles

Back to top button