অফবিট

বিশ্বের সেরা সুন্দরী শিশুর শিরোপা পেল ছোট্ট এই মেয়েটি, রইল তার আসল পরিচয়

নীল চোখের সুন্দর পরীর মত একটি মেয়ে। তার মাথায় কোকড়ানো চুল,গাল গোলাপি,এবং গায়ের রং দুধের ফেনার মত সাদা। বিশ্বসুন্দরীর তবে সেই মেয়েটি। ভগবান যেন পরম যত্নে নিখুঁত হাতে গড়েছে এই ছোট মেয়েটিকে। নাম তার অনাহিতা হাশেমজাহে।

অনাহিতার জন্ম ২০১৬ সালে ইরানের একটি ছোট শহরে। জন্মের পর থেকেই নেট মাধ্যমে নজর কেড়েছে সে। তার টোল পড়া গালের মিষ্টি হাসি আর বাদামী চুল দেখে পাগল হয়নি এমন মানুষ খুঁজে পাওয়া দায়। একবার নিছকই কৌতুহলের বশে তার মা সোশ্যাল মাধ্যমে মেয়ের একটি ছবি আপলোড করতেই প্রশংসার বন্যা ধেয়ে আসে। এমন অপরুপা সুন্দরী কে দেখে চোখ সরাতে পারেন না নেটিজেনরা। সবথেকে আকর্ষণীয় অনাহিতার মিষ্টি হাসি। খিলখিলিয়ে একগাল হেসেই সে নেটিজেনের সব আগ্রহ টেনে নিয়েছে। হলি কিংবা বলি কিভাবে তুলনায় কোন অংশেই কম নয় সে।

আরও পড়ুন:   বিশ্ব সুন্দরী শিশুর শিরোপা পেল এই খুদে কন্যা, দেখুন তার পরিচয়

ইতিমধ্যেই এই ছোট্ট পরীর ইনস্টাগ্রাম একাউন্ট খোলা হয়ে গেছে। সেখানে তার ফ্যান ফলোয়ার্স সংখ্যা হু হু করে বাড়ছে। সম্প্রতি তার করোণা আক্রান্ত হওয়ার খবর ছড়াতেই উদ্বিগ্ন হয়ে পড়েন অনুগামীরা। পরে মেয়েটির মা ইনস্টাগ্রাম হ্যাক হওয়ার কথা জানিয়ে ভুয়ো খবর উড়িয়ে দেন। তার মেয়েকে ভালোবাসার জন্য সকলকে ধন্যবাদ জানান তিনি।

আরও পড়ুন:   ছোট্ট পোশাকে অশ্লীল নাচ, ফের ট্রোল হলেন রানাঘাটের রানু মন্ডল, তুমুল ভাইরাল ভিডিও

একবিংশ শতাব্দীতে যেখানে মেয়েদেরকে বোঝা হিসেবে গণ্য করা হয় সেখানে একটি ছোট্ট মেয়েকে দেবী জ্ঞানে ভালোবাসা উজার করে দিয়েছেন লাখ লাখ মানুষ।আসলে শিশুরা সকলেই ভগবানের পরিপূরক

Related Articles

Back to top button