ভাইরালভিডিও

বন্ধ ঘরে কালো পোশাক পরে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্লাটফর্ম যেখান থেকে খুব সহজেই বিভিন্ন ধরনের অনেক প্রতিভা জনসাধারণের সামনে উঠে আসে। গত বছর থেকে লকডাউনের জন্য গৃহবন্দি মানুষ। অনেকেই বাড়ি বসে এমন অনেক কাজ করেছে যা রীতিমতো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়েছে।

সম্প্রতি ইউটিউবের একটি নাচের ভাইরাল হয়েছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দারুন জনপ্রিয়তা লাভ করেছে। ভিডিওতে এক সুন্দরী যুবতী মেয়েকে নাচ করতে দেখা গেছে। জনপ্রিয় হিন্দি গান ‘afreen afreen’ তে নাচতে দেখা গেছে।

আরও পড়ুন:   হানিমুনে গিয়ে স্ত্রীকে ধোঁকা দিয়েছেন রাজেশ খান্না! ঝড় বয়েছে দাম্পত্য জীবনে

ইউটিউব প্লাটফর্ম এর মাধ্যমেই এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। এই ভিডিওটি মোট ৪৫০০ লাইক পেয়েছে এবং ভিডিওটির ভিউজ সংখ্যা ১ লক্ষেরও বেশি ছাড়িয়ে গিয়েছে। নাচের এই ভিডিওটি ‘Deepali Vashsai’ নামক একটি চ্যানেলে আপলোড করা হয়েছে।

আরও পড়ুন:   ‘মানিকে মাগে হিতে’র পর জনপ্রিয় হিন্দি গান গেয়ে ভাইরাল শ্রীলঙ্কান গায়িকা

ভিডিওটিতে সেই যুবতীকে কালো খোলামেলা পোশাকে দেখা গিয়েছে। ভিডিওটি যেখানে শুট করা হয়েছে সেই জায়গাটি অসাধারণ সুন্দর ভাবে সাজানো হয়েছে। ফুলের টব দিয়ে সাজানো ঘরেই নাচ করছে ওই যুবতী। ভিডিওটিতে তার নাচের মুভমেন্ট এবং চোখে মুখের এক্সপ্রেশন দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছে যে অল্প বয়স থেকেই নাচের প্রশিক্ষণ নিচ্ছে সে, নাচে বেশ কয়েক বছর ধরেই পারদর্শী। নাচের এই ভিডিওটি ৭ মাস পুরনো তাও বর্তমানে এই ভিডিওটি আবার নতুনভাবে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

Related Articles

Back to top button