বিনোদনভাইরাল

৩৭ বছরের ছোট ছাত্রীকে চুপিসারে বিয়ে করলেন এই বলিউড অভিনেতা! ভাইরাল ছবি

সালমান খানের পরিচালিত বিগ বস ১২ এর প্রতিযোগী ছিলেন জসলিন মাথারু এবং অনুপ জলোটা। বৃহস্পতিবার হঠাৎই জাসলিন মাথারু শেয়ার করেন বিয়ের সাজ পোশাকে সজ্জিত নিজের এবং অনুপ জালোটার ছবি।সঙ্গে সঙ্গে উঠে এলো জল্পনা কল্পনা।সাথে এলো অনেক প্রশ্ন।

জসলিনের শেয়ার করা ছবিতে বিভিন্ন রকম কমেন্ট আসে,প্রশ্ন করে তাদের কি সত্যিই বিয়ে হয়েছে?নাকি অন্য কিছু?তবে বিগবসে প্রতিযোগী হিসেবে থাকাকালীন দুজনের সম্পর্ককে নিয়ে অনেক প্রশ্ন উঠেছিল।সমস্ত প্রশ্নের উত্তর দিয়ে জসলিন সকলকে জানায় তার সঙ্গে অনুপ জলোটার সম্পর্ক শুধুমাত্র শিষ্য গুরুর পর্যায়ের।

280104 bb story7700

এরকম উত্তর দেওয়ার পরেও তাদের সম্পর্ক নিয়ে প্রশ্ন উঠেছিল।এবং এর পরেই হঠাৎ সোশ্যাল মিডিয়াতে এরকম বর কনের সাজে সজ্জিত পোশাকে ছবি শেয়ার করার ফলে অনেক প্রশ্নই আবার ফিরে আসে।

ছবিটিতে জসলিন পড়ে আছে গোলাপি রঙের সালওয়ার যেখানে কাজ করা এবং সাথে গয়নাও এবং অনুপ জালোটা ছিলেন শেরওয়ানি,পাগড়ি পড়ে।সাধারণভাবে হঠাৎ এরকম বর কনের সাজে সঙ্গে ছবি দেওয়াতে অনুগামী সহ অন্যান্য দর্শকদের মনে প্রশ্ন জেগেছিল।

হবে অবশেষে সামনে আসে আসল রহস্য। জানা যায় এটি একটি শুটিংয়ের ছবি।’ইয়ে মেরি স্টুডেন্ট হ‍্যায়র’ নামক একটি ছবির শুটিংয়ের অংশ,যেটা জসলিন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন।

IMG 20201011 133427

যেহেতু বিগবসে তাদের সম্পর্ককে নিয়ে নানা রকম জল্পনা শুরু হয়েছিল তার ফলে এরকম পোস্ট শেয়ার করায় দর্শকসহ তার অনুগামীদের মধ্যে প্রশ্নটা ওঠা স্বাভাবিক বলেই মনে করছেন অনেকে।যদিও শো চলাকালীন তারা তাদের সম্পর্কের সত্যতা সকলকে জানিয়েছিলেন। জসলিন আরও জানান তিনি ভোপালের এক চিকিৎসক এর সাথে সম্পর্কে জড়িত।

Related Articles

Back to top button