বিনোদনভাইরাল

মা হওয়ার পর এই প্রথম ক্যামেরায় ধরা দিলেন কোয়েল মল্লিক, ভাইরাল ভিডিও

অপেক্ষার অবসান, টলিউডের প্রথম সারির নায়িকা কোয়েল মল্লিক ফিরলেন শুটিং ফ্লোরে, দীর্ঘ মেয়াদী বিরতি নেওয়ার পর। অভিনয় জগতে আসার পর থেকে কোয়েল মল্লিক অসংখ্য মানুষকে আনন্দ দিয়েছে তার অভিনয়ের দ্বারা, এবার তার জীবনেও আনন্দ দিতে জন্ম নিলো তার একটি পুত্র সন্তান।

পুত্রসন্তান জন্ম দেওয়ার পর তিনি হঠাৎ জানেন তিনি করোনায় আক্রান্ত, শুধুমাত্র তিনি নন, তার পরিবারে তার বাবা-মা এবং তার স্বামী নিসপাল সিং এর শরীরে করোনা থাবা বসিয়েছে, এবং এই খবরটি টুইটারে সকল কে, জানান। তার অনুগামীরা তাদের সুস্থ হওয়ার কামনা জানায়।

তবে শুধুমাত্র কোয়েল মল্লিক নয়, এইবার করোনা থাবা বসিয়েছে পরিচালক রাজ চক্রবর্তীর পরিবারেও, কিন্তু জানা যায় চক্রবর্তী পরিবারের শুধুমাত্র পরিচালক রাজ চক্রবর্তী করোনায় আক্রান্ত হন, তার পরিবারের অন্যান্য সদস্যরা সকলেই সুস্থ। তবে কিছুদিনের মধ্যেই সম্পূর্ণ সুস্থ হয়ে যান এবং তার সঙ্গেই শুভশ্রী গাঙ্গুলী জন্ম দেয় তার ছোট্ট পুত্রসন্তানকে, এবং চক্রবর্তী পরিবারে বয়ে চলে আনন্দের বাতাবরণ।

তবে অবশেষে কোয়েল মল্লিকের ভক্তদের জন্য আনন্দের বিষয় কোয়েল মল্লিক আবার ফিরল তার শুটিং ফ্লোরে, তিনি শুটিং ফ্লোরে আসার পরে ছবি শেয়ার করেন যেখানে তিনি একটি সুন্দর লাল পোশাকের দ্বারা সুসজ্জিত ছিল। যেখানে তাকে লাগছিল অসামান্য। এই ছবিটি সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায় এবং সকলে তাকে আবার দীর্ঘ বিরতির পর ফিরে আসার জন্য শুভকামনা জানায়। সাথে অবশ্যই এটি কোয়েল মল্লিকের অনুগামীদের জন্য একটি আনন্দের দিনও।

Related Articles

Back to top button