ভাইরালঅফবিট

বিষধর সাপকে হাতে করে জল খাইয়ে দিচ্ছেন এই ব্যাক্তি, মুহূর্তে ভাইরাল দৃশ্য

গ্রামেগঞ্জে বিশেষত বর্ষাকালে বেশিরভাগ মানুষের মৃত্যু হয় বিষধর সাপের কামড়ে। যখন কোনো মানুষকে সাপ কামড়ে দেয়, তখন মানসিক চিন্তাতেই বেশিরভাগ মানুষের মৃত্যু ঘটে। প্রতিবছর কমপক্ষে ৪০ হাজার মানুষের মৃত্যু ভারতে শুধুমাত্র সাপের কামড়ে। তবে এমনও কিছু মানুষ রয়েছেন যারা এই প্রাণীটিকে অন্তর থেকে ভালবাসেন। তাদের মধ্যে কিছু কিছু মানুষকে আমরা মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে চিনতে পারি।

এমন একটি দৃশ্য সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল হয়েছে, যা দেখে রীতিমতো হতবাক হয়ে যাবেন। দেখা যাচ্ছে যে, একজন বনদপ্তরের অফিসার একটি কালকেউটে কে জল খাইয়ে দিচ্ছে। যে মমতার সঙ্গে অফিসারটি সাপটিকে জল খাওয়াচ্ছে, তা দেখলে অবশ্যই অবাক হয়ে যেতে হয়। প্রথমে ঘটনাটি হয়তো শুনলে অবিশ্বাস্য মনে হতে পারে, কিন্তু এমন ঘটনা যদি চোখের সামনে দেখতে পান, তাহলে বিশ্বাস না করে আর উপায় নেই। দৃশ্যটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

জানা গেছে, এই ব্যক্তির নাম আওয়ানিশ সরণ। বনদপ্তর এর অফিসার একটি জলের বোতল নিয়ে বসে আছেন একটি কেউটে সাপের কাছে। প্রথমে স্বাভাবিকভাবেই ব্যক্তিটিকে অবিশ্বাস করেছে কাল কেউটে। তবে যে ভালোবাসার সঙ্গে ব্যক্তি কালকেউটে কে জলের বোতলে করে জল খাইয়ে দিচ্ছে, তাতে নিঃসন্দেহে বলা যায় যে তিনি যথেষ্ট অভিজ্ঞ অভিজ্ঞ। প্রশিক্ষণপ্রাপ্ত না হলে এই ভাবে কোন সাপকে বশ করে রাখা যায় না। যাইহোক এই ভদ্রলোকের মানবিকতার জন্য প্রশংসা করেছেন অনেকেই।

Related Articles

Back to top button