কাউকে থোড়াই কেয়ার, এবার কঙ্গনার নিশানায় কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধী

শিবসেনার পর এবার সোনিয়া গান্ধী, আজ কংগ্রেস সভানেত্রীকে উদ্দেশ্য করে বাক্যবানে বিধলেন কঙ্গনা রানাওয়াত৷ কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধিকে নিশানা করে ট্যুইটারে লেখেন, “ইতিহাস আপনার নিস্তব্ধতা এবং উদাসীনতার বিচার করবে”। কংগ্রেসও মহারাষ্ট্রের জোট সরকার থাকার কারণেই সনিয়াকে আক্রমণ করে কঙ্গনা বলেন, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেও সনিয়া-সেনা।

প্রসঙ্গত, মুম্বাইয়ের সিনেমা মাফিয়া থেকে মাদক চক্র কোনোকিছু নিয়েই বলতে ছাড়েনি বলিউড ক্যুইন কঙ্গনা রানাওয়াত। এরপরেই শিবসেনার সঙ্গে একের পর এক ঝামেলায় জড়িয়ে পড়েন কঙ্গনা। রাতারাতি তার অফিস ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে বিএমসি, মুম্বাই সরকারের যুক্তি এই সম্পত্তি ছিলো বেআইনি। আর এই টাল বাহানার মাঝেই ঘটলো আরেক বিপত্তি।

সোনিয়াকে উদ্দেশ্য করে কঙ্গনা টুইট করেন, “সম্মানীয় কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীজি, যে ভাবে আপনার সরকার আমার সঙ্গে ব্যবহার করছে, একজন মহিলা হিসেবে আপনি কি তাতে বিচলিত নন? বি আর আম্বেদকর সংবিধানে যে নীতিগুলি আমাদের দিয়েছেন, সে গুলি অনুসরণ করার জন্য কি আপনি আপনার সরকারকে অনুরোধ করতে পারেন না?”এরপর আরো লেখেন, “আপনি পশ্চিমের দেশে বড় হলেও ভারতে বসবাস করেছেন৷ আপনি হয়তো মহিলাদের লড়াই সম্পর্কে ওয়াকিবহল৷ আপনার সরকার আইনশৃঙ্খলাকে বুড়ো আঙুল দেখিয়ে মহিলাদের এ ভাবে হয়রান করছে দেখার পরও আপনার নিস্তব্ধতা এবং উদাসীনতার বিচার ইতিহাস একদিন করবে৷ আশা করি, এ বিষয়ে আপনি হস্তক্ষেপ করবেন”।

এমনকি বাল ঠাকরেকে নিয়েও তিনি টুইট করে বলেন, “বাল ঠাকরের ভয় ছিল একদিন তাঁর তৈরি শিবসেনা কংগ্রেসের সঙ্গে হাত মেলাবে৷ তাঁর দলের এই অবস্থা দেখে আজ তিনি কী ভাবছেন, তা খুব জানতে ইচ্ছে করছে”।