বিনোদনভাইরাল

খালি গলায় অসাধারণ গান গেয়ে নেটিজেনদের মুগ্ধ করেছেন এই যুবতী, মুহূর্তে ভাইরাল ভিডিও

আগামী প্রজন্মের হাতের মুঠোয় থাকবে গোটা বিশ্ব তা অনুমান করা যায় বর্তমানে যেভাবে মোবাইল ও ইন্টারনেটের ব্যবহার বৃদ্ধি পাচ্ছে তা দেখে। তবে উপযুক্ত স্থান কাল ও পাত্রের প্রয়োজন হয় প্রতিভা বিচ্ছুরিত হতে গেলে।

বর্তমানে অনেকেই প্রতিভা বিচ্ছুরণ এর প্ল্যাটফর্ম হিসেবে ব্যবহার করছেন সোশ্যাল মিডিয়াকে। নিজের প্রতিভা নিয়ে প্রায় প্রত্যেক দিনই কাউকে না কাউকে সোশ্যাল মিডিয়ায় হাজির হতে দেখা যাচ্ছে।

সকলেই সোশ্যাল মিডিয়াতে বেছে নিচ্ছেন তার একটি অন্যতম কারণ এই প্লাটফর্মে সহজেই নিজের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরা যায়। তাই অতি সহজেই অনেকে সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে খ্যাতি অর্জন করেছেন।

তারা নিত্যদিন আমাদের মনোরঞ্জন করছেন নাচ, গান, কবিতা, কমেডির মতো আরো বহু প্রতিভার প্রদর্শন করে।

সাম্প্রতিক সেরকমই একটি গানের ভিডিও দেখা গেল সোশ্যাল মিডিয়ায়। যেখানে গান গাইতে দেখা যাচ্ছে এক যুবতীকে। যা রীতিমতো সাড়া ফেলে দিয়েছে নেটদুনিয়ায়।

এই যুবতী খালি গলায় অসাধারন ভঙ্গিমা ও দক্ষতার সাথে বাংলাদেশের এক বিখ্যাত সঙ্গীত শিল্পী মিতালী মুখার্জীর গাওয়া “এই দুনিয়া তো আর সেই দুনিয়া নাই” গানটি গান, এমনটি দেখা যায় ভাইরাল হওয়া ভিডিও টিতে।

এই যুবতী তার সুরের জাদুতে চারিদিক মুখরিত করে দিয়েছেন। তার গান শুনে প্রশংসা না করে পারেনি নেটিজেনরা। প্রচুর পরিমাণে লাইক কমেন্ট ও শেয়ার পরে ভিডিওটিতে। প্রশংসা ও শুভেচ্ছা উপচে পড়ছে তার কমেন্ট বক্সে।

Related Articles

Back to top button