বিনোদন

ঐশ্বর্য থেকে দীপিকা, স্বামীর থেকে বেশি আয় করেও নেই কোনো অহংকার, দেখুন এমন ৫ অভিনেত্রীদের তালিকা!

শুধুমাত্র নায়করাই নন নায়িকারাও কম যান না উপার্জন এবং আয়-রোজগারে। আমাদের মধ্যে ভ্রান্ত ধারণা পুরুষরাই বেশি রোজগার করেন। কিন্তু আদতে এই কয়েকজন বলিউড নায়িকারা তাদের স্বামীর তুলনায় অনেক বেশি ধনী। দেখে নিন এক ঝলকে কারা আছেন এই তালিকায়।

ঐশ্বর্য রাই বচ্চন: নীল নয়না সুন্দরীর সম্পত্তির পরিমাণ 100 বিলিয়ন মার্কিন ডলার। বিশ্বসুন্দরী এখনো পর্যন্ত দাপিয়ে বেড়াচ্ছেন বলিউডে। কিন্তু অনেকেই জানেন তার স্বামী জুনিয়ার বচ্চন অভিষেক স্ত্রী তুলনায় অনেক গরিব। একাধিকবার বচ্চন পরিবারে আর্থিক সমস্যায় পড়ে বৌমার দ্বারস্থ হয়েছেন। তা সত্ত্বেও অভিষেককে কোনভাবেই অবজ্ঞা করেননা ঐশ্বর্য। জনসমক্ষে তাকে বেস্ট হাজবেন্ড বলে জানিয়ে দিয়েছেন রাই সুন্দরী।

আরও পড়ুন:   দুঃসংবাদ! বাড়ি থেকে উদ্ধার অভিনেত্রীর মৃত দেহ, মৃত্যুর কারণ অস্পষ্ট

ক্যাটরিনা কাইফ: বলিউডের প্রথম সারির অভিনেত্রিদের মধ্যে একজন ক্যাট। গত বছর ডিসেম্বরে ডেস্টিনেশন ওয়েডিং সেরেছেন অভিনেত্রী ক্যাটরিনা ক্যাইফ এবং অভিনেতা ভিকি কৌশল। বয়সে এবং অর্থকড়ির দিক থেকে ক্যাটরিনা তুলনায় অনেক নিচে আছেন ভিকি। তবে ভিকিকে নিজের থেকেও বেশি ভালোবাসেন ক্যাটরিনা।

আরও পড়ুন:   ক্যান্সার জয়ী সোনালির প্রেমে হাবুডুবু খাচ্ছেন বহু অভিনেতা, অনেকেই ভাঙ্গতে চেয়েছিলেন ঘর

দীপিকা পাড়ুকোন: বলিউডের রানী পদ্মাবতীর সম্পত্তির পরিমাণ 46 বিলিয়ন মার্কিন ডলার। তা বলে তিনি কোনভাবেই স্বামী তথা দীর্ঘদিনের প্রেমিক রণবীর সিংহকে ছোট করেননা। রণবীর-দীপিকার কাছে আয়ের দিক থেকে অনেকটাই নিচে। কিন্তু তাদের সম্পর্ক অনেক বেশী মজবুত। শোনা যায় বলিউড নায়কদের সম পরিমাণ পারিশ্রমিক দাবি করেন দীপিকা।

হেমা মালিনী; 90 দশকে বিয়ের পিঁড়িতে বসেছেন বলিউডের বিরু ধর্মেন্দ্র এবং ড্রিম গার্ল হেমা মালিনী’। যদিও এটা ধর্মেন্দ্র দ্বিতীয় বিয়ে। এক সময়ের দাপুটে নায়ক-নায়িকা তারা। কিন্তু তথ্য বলছে হেমার সম্পত্তির পরিমান 400 কোটি। যেখানে মাত্র 353 কোটির অধিকারী ধর্মেন্দ্র দেওল।

আরও পড়ুন:   বয়স প্রায় ৪০ ছুঁই ছুঁই, এই বয়সেও রূপ যৌবনে ভরপুর ক্যাটরিনা কাইফ, অভিনেত্রীর সৌন্দর্যের আসল রহস্য কী

বিপাশা বসু: বঙ্গ তনয়া বিপাশা বসু অনেক হাতেগোনা ছবি করলেও, তার রেস্তোরাঁ এবং বুটিকের ব্যবসা রীতিমতো জনপ্রিয়। কলকাতায় তার নিজস্ব দোকান রয়েছে। বিয়ে করেছেন তিন তিনবার বিয়ে করা টিভি অভিনেতা করণ সিং গ্রোভারকে। বিপাশার সম্পত্তি 313 কোটি টাকা অন্যদিকে করনের মাত্র 13 কোটি

Related Articles

Back to top button