বলিউডের যে সমস্ত তারকারা দত্তক সন্তানকেই ভালোবেসে বড় করেছেন

2890

“সৎ” এই কথাটার মধ্যে লুকিয়ে আছে একটা ভয় ,লজ্জা আর সংকোচ। কিন্তু এমন অনেক মানুষ আছেন যারা নিজেদের সৎ সন্তানকে বুকে টেনে নিয়েছেন। নিজের রক্ত না হলেও প্রাণভরে ভালবেসেছেন। আর তারকাদের মধ্যে বিচ্ছেদের ঘটনা তো খুব স্বাভাবিক ব্যাপার। এই বিচ্ছেদে সবথেকে বেশি ক্ষতিগ্রস্থ হয় সন্তানদের ভবিষ্যৎ এবং তাদের মানসিক পরিস্থিতি। কিন্তু এমন কয়েকজন তারকার নাম আজ বলবো যারা সৎ বাবা হলেও সন্তানদের মানুষ করেছেন পরম আদরে

অনিল কুম্বলে ও অরুনি: ভারতীয় ক্রিকেট জগতের এক উজ্জ্বল নক্ষত্র অনিল কুম্বলের স্ত্রী হলেন,চেতনা রামথার্থ। প্রথম স্বামী কুমার জাহগিরদারের সঙ্গে বিচ্ছেদের পর তিনি অনিল কে বিয়ে করেন। চেতনা ও কুমারের সন্তান অরুনী। যদিও নিজের স্ত্রীর প্রথম পক্ষের সন্তান হিসেবে কোনো অরুণার কোনো অমর্যাদা করেননি অনিল। জানা যায়,এখন মেয়ে অরুণা তার দ্বিতীয় বাবার পরিচয়েই পরিচিত হন।

আরও পড়ুন:   বিখ্যাত পরিচালক মহেশ ভাটের সমস্ত কুকীর্তি ফাঁস করলো তাঁর ছেলে রাহুল ভাট

দিয়া মির্জা ও আহমেদ মির্জা: বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী দিয়া। তার মা দিপা মির্জার সঙ্গে ফ্রাঙ্ক হ্যান্ডরিচের বিচ্ছেদের পর মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন দিয়া। পরে তার মা দিপা হায়দ্রাবাদের প্রখ্যাত ব্যাবসায়ী আহমেদ মির্জা কে বিয়ে করেন। দিয়া নিজেই এক সাক্ষাৎকারে জানান,বাবা ( আহমেদ) আমাকে বুঝতেই দেননি আমি তার নিজের মেয়ে নই।

আরও পড়ুন:   রনবীর কাপুর - আলিয়া ভাটের বিয়ে নিয়ে সামনে এল বিরাট বড় খবর, ফাঁস হল গোপন তথ্য

অভিনব কোহলি ও পলক তিওয়ারি: অভিনেত্রী শ্বেতা তিওয়ারির সঙ্গে তার প্রাক্তন স্বামী রাজা চৌধুরীর বিচ্ছেদের পর মেয়ে পলক কে নিয়ে একলাই থাকতেন। এরপরেই তার জীবনে আসেন অভিনব কোহলি। অভিনবের ছোঁয়ায় শ্বেতা নিজের প্রাণ ফিরে পেয়েছেন বলে স্বীকার করেন,শুধু তাই নয় মেয়ে পালকের সঙ্গেও একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে অভিনবের।

অনুপম খের ও সিকান্দার খের: অভিনেতা অনুপম খেরের স্ত্রী অভিনেত্রী পরিচালক কিরণ খেরের প্রথম বিয়ের কথা অনেকেরই অজানা। তার প্রাক্তন স্বামী গৌতম বের একজন ব্যাবসায়ী। তাদের সন্তান সিকান্দার খের। কিরণের সঙ্গে অনুপমের বিয়ের পর থেকেই তারা ছেলে সিকান্দারের ভবিষ্যৎ কে আরো সুন্দর করে রাখার চেষ্টা করেন। আর অনুপম খের সেই ভূমিকায় সবথেকে বড় দায়িত্ব পালন করেছেন।

আরও পড়ুন:   মহেশ ভাটকে শান্ত করতে পোশাক ছাড়াই বেড়িয়ে আসেন অভিনেত্রী পারভিন ববি

মহেশ ভাট ও আলিয়া ভাট: পরিচালক মহেশ ভাটের সঙ্গে তার মেয়ে আলিয়ার সম্পর্কের কথা কে না জানেন। মহেশ তার মেয়ে আলিয়াকে নিয়ে অত্যন্ত গর্ব বোধ করেন। তবে জানেন কি আলিয়া তার মা সনি রাজদানের প্রথম পক্ষের সন্তান। তার বাবা ছিলেন একজন আমেরিকান। তার সঙ্গে বিচ্ছেদের পর সনি মেয়েকে নিয়ে ভারতে ফিরে আসেন এবং মহেশ ভাট কে বিয়ে করেন।