‘কৃষ্ণকলি’ হাজার পর্ব সেলিব্রেশনের টুকরো স্মৃতি ফের ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, দেখুন ভিডিও

96

হাজার এপিসোড পার অনেকদিন আগেই হয়ে গিয়েছে। লক ডাউন উঠতে উঠতেই কৃষ্ণকলি টিম সেলিব্রেট করে হাজার পর্বের এপিসোড। সেদিন কেক কেটে গোটা টিম উৎসবে মাতে। আবারও ভাইরাল হল সেই এপিসোড। নীল, তিয়াশা সকলে মিলে সেলিব্রেট করে হাজার পর্ব। এবারে জি বাংলার অফিসিয়াল পেজে ভাইরাল হল সেই কেক কাটার সেলিব্রেশন।

যদিও, কৃষ্ণকলি ধারাবাহিকের টি আর পি নিচের দিকে। একটা সময় সপ্তাহের সেরা ধারাবাহিকের তকমা পেত কৃষ্ণকলি টিম। বর্তমানে অনেকের মত, এই ধারাবাহিক তার গল্পের সৌন্দর্য নষ্ট করেছে। কৃষ্ণকলি গল্প নিয়ে বাংলার দর্শকরা নাজেহাল। তবুও প্রতি সপ্তাহে থাকছে চমকের পর চমক। প্রসঙ্গত, ২০১৮ তে শুরু হয়েছিল এই ধারাবাহিক। নিখিল-শ্যামার জনপ্রিয়তা

আরও পড়ুন:   সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ‘মানিকে মাগে হিতে’, জানুন গায়িকার আসল পরিচয়

এখনও কৃষ্ণকলি পর্বে চলছে বারাণসী যাওয়ার উদ্যোগ। হারিয়ে যাওয়া ছেলেকে খুঁজতে শ্যামা রওনা দিচ্ছে বারাণসী। সঙ্গে রয়েছে পাতানো ছেলে শিবা, মেয়ে কৃষ্ণা ও ডোডো এবং তার বান্ধবী।

আরও পড়ুন:   সুশান্ত মৃত্যুকান্ডে রিয়ার কোনো হাত নেই! রিয়ার মুক্তির দাবিতে গর্জে ওঠল বলিউড তারকারা

তবে, নতুন গল্পেও থাকছে চমক। ডোডো আর তার বান্ধবী মিলে নতুন করে পুরোনো বদলা নিতে হাজির শ্যামার বাড়িতে। এখন দেখার পালা শ্যামা কীভাবে তার হারানো ছেলেকে খুঁজে পায়। এদিকে, নিখিল এখন ধারাবাহিকে অনুপস্থিত। কাহিনী বলছে, নিখিল বাইরে রয়েছে। এবার দেখার পালা শ্যামা কিভাবে তার হারানো ছেলেকে খুঁজে পায়। প্রসঙ্গত, নিখিল ওরফে নীল ভট্টাচার্য অভিনয় করতে চলেছেন অন্য একটি ধারাবাহিকে। বর্তমানে, শ্যামা ওরফে তিয়াশা একাই ধারাবাহিক এগিয়ে নিয়ে চলেছেন। শ্যামার উপরেই পুরো গল্পের টি আর পি দাড়িয়ে। এখন দেখার পালা নিখিলকে ছাড়া শ্যামা কিভাবে এই ধারাবাহিকের গল্প এগিয়ে নিয়ে যায়।