‘ও সাকি সাকি’ গানে ফাঁকা ঘরে দুর্দান্ত বেলি ড্যান্স তিন সুন্দরী যুবতীর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

37

বর্তমানে সোশ্যাল মিডিয়া (Social media) এমন একটি মাধ্যম হয়ে দাঁড়িয়েছে যার মাধ্যমে মানুষ তার প্রতিভাকে তুলে ধরতে পারছে সকলের সামনে। নিজের প্রতিভাকে সবার সামনে তুলে ধরার চেষ্টা করেছে এমন অনেক ভিডিওই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social media)। এবার আরো একবার ঠিক তেমনই একটি ভিডিও(Video) ভাইরাল (Viral) হলো। একদম একটি ফাঁকা ঘরে ৩ সুন্দরী রমণী “ও সাকি সাকি” গানে বেলি ডান্স (Belly dance) করে তা একটি ইউটিউব চ্যানেল (YouTube channel) থেকে পোস্ট করা হয়।

আরও পড়ুন:   ১৩-এ পা দিল ‘বজরঙ্গি ভাইজান'-এর মুন্নি, ভাইরাল হর্ষালির জন্মদিন পালনের ভিডিও

সম্প্রতি একটি ইউটিউব চ্যানেল (YouTube channel) এই ভিডিওটি পোস্ট করেন। যেখানে দেখা যাচ্ছে ৩ সুন্দরী রমণী বেলি ডান্স (Belly dance) করছেন “ও সাকি সাকি” গানটিতে। তাদের মধ্যে প্রথম জনের পরনে রয়েছে একটি হলুদ রঙের লং স্কার্ট এবং টপ। তার পিছনে বাকি দুজনের পরনে একই পোশাক তবে সেই পোশাকের রং কমলা। তাদের রূপ গুণ ও নৃত্য দক্ষতার মাধ্যমে তারা নিজেদের প্রতিভাকে তুলে ধরতে সমর্থ হয়েছেন নেট দুনিয়ায়।

আরও পড়ুন:   ছোট্ট ভুতু ছবি দিল শাড়ি পরে, খুদে অভিনেত্রীর মিষ্টি লুক দেখে প্রশংসা নেটিজেনদের

প্রসঙ্গত উল্লেখ্য বেলি ডান্স (Belly dance) আমাদের সংস্কৃতির অংশ না হলেও পাশ্চাত্য সংস্কৃতির একটি বড় ধারার মধ্যে পড়ে এই নৃত্য শৈলী। তবে বর্তমানে শুধু বিদেশে নয় আমাদের দেশেও যথেষ্ট বেলি ডান্স (Belly dance) এর জনপ্রিয়তা রয়েছে। এই ডান্স দেখলে সাধারণত মনে হতে পারে যে শুধুই ছোট পোশাক পড়ে কোমর দোলানো। তবে খুব ভালোভাবে লক্ষ্য করলে বোঝা যাবে বিষয়টি একেবারেই তা নয়। অন্যান্য নৃত্যশৈলীর মতই বেলি ডান্স (Belly dance) নাচের মাধ্যমে গানের কথা কে ফুটিয়ে তোলার চেষ্টা করা হয়। এই নাচের মাধ্যমে এই ৩ সুন্দরী যুবতী তাদের নৃত্য দক্ষতা ফুটিয়ে তুলেছেন। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ভিডিও। তাদের সেই নাচের প্রশংসায় পঞ্চমুখ নেট দুনিয়া।