Oh Lovely: দুধ সাদা পোশাক ও হট প্যান্টে তুমুল নেচে নেটদুনিয়ায় ভাইরাল তিন সুন্দরী যুবতী, রইল ভিডিও

2903

সোশ্যাল মিডিয়া এখন প্রতিভা বিকাশের এক অন্যতম মাধ্যম। যার মাধ্যমে খুব সহজেই কয়েকটি পদ্ধতি মেনে লাখ লাখ মানুষের কাছে পৌঁছে যাওয়া যায়। বর্তমানে ব্যস্ত মানুষ সারাদিনের কাজের চাপে চিরেচ্যাপ্টা। কাজের ফাঁকে কিছুক্ষণ সময় বার করেই মানুষ চোখ রাখছেন ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামে। সেখানে সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ নিজেদের সুপ্ত ট্যালেন্ট মেলে ধরছেন। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তিন সুন্দরী যুবতীর নাচ। তাদের এই নাচ দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেন।

আরও পড়ুন:   গ্যাস ওভেন থেকে বেরিয়ে ফুঁসে উঠল বিশালাকার কোবরা, তারপর যা হল, দেখুন ভাইরাল ভিডিও

ডান্সিইউনিট নামের এক ইউটিউব চ্যানেল থেকে ভাইরাল হয়েছে একটি নাচের ভিডিও। সেখানে দেখা যাচ্ছে তিনজন যুবতী “দিলবর দিলবর'(Dilbor Dilbor) গানে নাচছেন। তাদের তিনজনের পরনে রয়েছে সাদা টপ এবং হট প্যান্ট। এক যুবতী সামনে এবং অপর দুজন পিছনে নাচ করছেন। প্রত্যেকের স্টেপ একই রকম। মূল গানটিকে নকল করে নয় বরং নিজেদের মত করে স্টাইলে নেচে চলেছেন তারা।

আরও পড়ুন:   দুধের শিশুকে ঘরে রেখে স্বামীর সঙ্গে লেটনাইট পার্টিতে অভিনেত্রী শুভশ্রী

কয়েকদিন আগে আপলোড করা ভিডিও ইতিমধ্যেই দেখে ফেলেছেন ২৫ হাজারের বেশি মানুষ। তারা সকলে তিন সুন্দরীর নাচের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। সকলেই একবাক্যে স্বীকার করেছেন যে কোনো নাচের রিয়েলিটি শো তে অংশ নিয়ে বাজিমাত করতে পারবে এই তিনজন। তবে এই প্রথম নয় এর আগেও হিন্দি ও বাংলা গানের সঙ্গে তাল মিলিয়ে অসাধারণ নাচের কোরিওগ্রাফি করেছেন তিন অপসরা। তাদের পারফর্ম করা নাচে ভিউয়ার প্রায় কয়েক লক্ষ ছারিয়েছে।

উল্লেখ্য করোনা আবহে মানুষ এখন গৃহবন্দি সকলেই চাইছেন একটু ভালো থাকার রসদ। কিন্তু মুঠোফোনে আবদ্ধ আমাদের জীবন। তাই নিজেদের মনকে আনন্দ দিতে শিল্পের চেযে ভালো কিছু হতে পারে না বলেই মনে করেন সচেতন নাগরিকরা