ভাইরালভিডিও

একে অপরকে জড়িয়ে গাছের ডালে ফণা তুলে দাঁড়িয়ে আছে তিন বিষধর কোবরা! মুহূর্তে ভাইরাল দৃশ্য

সামাজিক মাধ্যম জনপ্রিয়তা পাওয়ার পর থেকেই ভাইরাল হয়ে চলেছে একের পর এক ভিডিও। কখনো দেখা মিলছে শহরের আনাচে-কানাচে থেকে সুন্দর যুবক-যুবতীরা নিজেদের প্রতিভা তুলে ধরেছেন, আবার কখনো দেখা যাচ্ছে বিরল কিছু দৃশ্যের। কিছুদিন আগেই এক ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছিল কাক কথা বলছে। যা অবাক করেছিল লক্ষ লক্ষ মানুষকে।

আরও পড়ুন:   ‘ওরা আমাদের সেনাদের মেরেছে, তাই চীনকে শেষ করতে যাচ্ছি', বদলা নিতে পথে নামলো ১০ ক্ষুদে

তবে সম্প্রতি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে একটি অন্যরকম ছবি। যেখানে দেখা মিলেছে তিনটি গোখরো সাপ একসঙ্গে ফণা তুলে দাঁড়িয়ে রয়েছে। গোখরো সাপ দেখলেই একেবারে আত্মারাম খাঁচা হয়ে যাওয়ার জোগাড়, কিন্তু সেখানে সাহস যুগিয়ে এক ব্যক্তি এই দৃশ্য ক্যামেরাবন্দি করে এনেছেন। ভয়ঙ্কর এই দৃশ্য সামাজিক মাধ্যমে শেয়ার করার সাথে সাথেই ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। এই ছবিটি শেয়ার করেছেন সুশান্ত নন্দ আই এফ এস অফিসার। তিনি টুইট করে এই পোস্টটি শেয়ার করেছেন।

সুশান্ত নন্দ নিজের পোস্ট এর ক্যাপশনে যোগ, এই তিনটি গোখরো সাপ দেখে মনে হচ্ছে যেন আশীর্বাদ করছে। এই অফিসারের জন্যেই প্রাণিজগতের নানান রকম অজানা দৃশ্য সকলের চোখের সামনে আসে। অনেক সময় এই ছোটখাটো দৃশ্যগুলি টেলিভিশনের পর্দায় দেখা যায় না। কোন এক শাল গাছকে অবলম্বন করে ফনা তুলে রয়েছে এই তিন গোখরো সাপ। যা একেবারে বিরল দৃশ্য।

Related Articles

Back to top button