স্কুলে ক্লাসের মধ্যেই তুমুল নাচ তিন যুবতী কন্যার, রইল ভিডিও

414

ছোলোবেলায় বাচ্চাদের তাদের অভিভাবকরা পড়াশোনার পাশাপাশি নানান এক্সটা কারিকুলামে ভর্তি করে দেন। কেউ শেখে নাচ কেউ গান কেউবা আঁকা। অথচ বড়ো হওয়ার সাথে সাথে নাচ-গান এইসবের সাথে খুব কম জন মানুষ যুক্ত থাকতে পারে। যত বড়ো হতে থাকে পড়াশোনার চাপে এই জিনিসগুলি ভুলে যেতে বসে‌।

আরও পড়ুন:   পুরুষাঙ্গের মতো কেক কেটে জন্মদিন পালন অভিনেত্রীর, বিতর্কের ঝড় নেটদুনিয়ায়, ভাইরাল ভিডিও

কিন্তু এই ধরনের শিল্পচর্চার সাথে যুক্ত থাকলে শিক্ষার্থীদের মন ভালো থাকে। বিদ‍্যালয় কলেজ কেবল পাঠ‍্যক্রম, পঠন পাঠনে সীমাবদ্ধ নয়। শিক্ষার্থীদের ভালো লেখাপড়ার পাশাপাশি তাদের অন্যান্য গুনের বহিঃপ্রকাশ করতে উৎসাহ প্রদান এর অন্যতম অঙ্গ।

সম্প্রতি একটি কলেজের ভিডিও ভাইরাল হয়েছে যা অন‍্যান‍্যদের উৎসাহ যোগাবে। ভাইরাল এই ভিডিওটি একটি কলেজের‌। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে তামিলের বিভিন্ন কলেজ পড়ুয়া তামিল গানের সাথে অসম্ভব সুন্দর পারফর্ম করছে। তামিল গানের সাথে মিউজিক্যাল ডান্স ভিডিও করছে। এখানে অনেক ভিডিও ও ছবি একসাথে কম্বাইন্ড করে ভিডিওর আকার দেওয়া হয়েছে।

আরও পড়ুন:   ঠাকুমাকে বাঁচাতে প্রানের ঝুঁকি নিয়ে ষাঁড়ের সামনে ঝাঁপিয়ে পড়ল ছোট্ট কিশোর, ভাইরাল ভিডিও

এই মিউজিক‍্যাল ডান্স ভিডিওটি ইউটিউবের একটি পেজ থেকে পোস্ট করা হয়েছে। প্রায় 32 হাজার মানুষ ভিডিওটি পছন্দ করেছেন। আর ভিডিওটির দর্শক সংখ‍্যা পেরিয়েছে ছয় মিলিয়ন। ভিডিওটি যে ইউটিউব চ‍্যানেলে উপস্থিত রয়েছে তার নাম হলো Musically Tamil Queens.