লাল ব্লাউজ স্পষ্ট অন্তর্বাস, ফাঁকা ঘরে উদ্দাম নাচলেন তিন সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

276

সোশ্যাল মিডিয়ায়(social media) প্রায়‌ই নানান রকম ভিডিও ভাইরাল হয়। বিভিন্ন সময় নানান রকম প্রতিভা মূলক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (viral) হয়ে যায়। কখনো দেখা যায়, কেউ নাচ করে, কখনো বা গান করতে দেখা যায়। কখন আবার কাউকে কবিতা আবৃত্তি করতে শোনা যায়। বর্তমান সময়ে নানান রকম ট্রেন্ডিং গান শোনা যায়। এই সকল ট্রেন্ডিং গানের সাথে তাল মিলিয়ে অনেকেই নাচ করে ভাইরাল হয়ে যান।

আরও পড়ুন:   মদ্যপ অবস্থায় অমিতাভকে জড়িয়ে চুমু খেলেন ঐশ্বর্য, চরম অস্বস্তিতে পড়লেন বিগ বি, ভাইরাল ভিডিও

বর্তমান সময়ে পরমা সুন্দরী, পানি পানি, মানিকে মাগে হিতের মতো গান ভাইরাল হয়ে গেছে। এই সকল ভাইরাল গানে অনেককেই নাচ করে‌ ভাইরাল হতে দেখা যাচ্ছে। তবে এই সকল গানের মধ্যে এখনও বলিউডের গান করেও কেউ কেউ ভাইরাল হন। বলিউডের তাল (Taal)ছবির রমতাযোগির (Ramtajogi) গানে নাচ করে সম্প্রতি তিনজন যুবতী ভাইরাল‌ হয়েছেন। তিন যুবতীর অসাধারণ সেই নাচ দেখে সকলেই মুগ্ধ হয়ে গেছেন।

আরও পড়ুন:   'মন মোর মেঘেরও সঙ্গী' গানে অসাধারণ নাচ যুবতীর, রইল ভিডিও

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে যে, তিন যুবতী লাল রঙের ছোট টপ আর সাদা ওড়না পরে আছেন। তিনজনেরই চুল খোলা, ন্যুড মেকআপে একদম অন্যরকম লাগছে তাদের। এই গানের সাথে তাল মিলিয়ে যেভাবে হট নাচ করেছেন তারা, সেই হট নাচের স্টেপ দেখলে স্বাভাবিকভাবেই সকলের মাথা ঘুরে যাবে। তাই এই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ‘Sadhwi Majumder’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে।

আরও পড়ুন:   মাটি খুঁড়তেই বেড়িয়ে এলো ভগবানের মূর্তি, অবিশ্বাস্য ঘটনার সাক্ষী ভারতের এই গ্রাম

প্রসঙ্গত উল্লেখ্য তিনজন যুবতীর মধ্যে মাঝে যে মেয়েটি নাচ করছিল তার নৃত্যশৈলীর দক্ষতা স্পষ্টতই চোখে পড়ছিল। এই মাঝের মেয়েটি সুপার ডান্সার রিয়েলিটি শোয়ের একজন প্রতিযোগী ছিলেন।