বিরাট বাঘের সঙ্গে তুমুল লড়াইয়ে মাতল অজগর সাপ, মুহূর্তে ভাইরাল ভিডিও নেটদুনিয়ায়

19

মাঝেমধ্যেই নানা পশু পাখির ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। বনদপ্তর এর আধিকারিক সুশান্ত নন্দা আমাদের মনোরঞ্জন করার জন্য বিভিন্ন পশু পাখির কাণ্ডকারখানা আমাদের মধ্যে নিয়ে আসেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। আমরাও এই ভিডিওটির মাধ্যমে জানতে পারি পশু পাখি সম্পর্কে নানা অজানা কথা। এ রকমই একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে সমপ্রতি। এই ভিডিওতে দেখা যাচ্ছে যে, একটি বাঘের সঙ্গে একটি বিশাল অ্যানাকোন্ডা সাপ লড়াই করছে।অ্যানাকোন্ডা সাপের সঙ্গে লড়াইতে শেষমেষ হেরে গেল বাঘ। যে বাঘ নিমেষে ঘায়েল করতে পারে যে কোন প্রাণীকে, সেই বাকি না শেষে হেরে গেল অ্যানাকন্ডার কাছে।

আরও পড়ুন:   চলছে লাইভ শো, প্রকাশ্য মঞ্চে মান সন্মান হারালেন লতা কণ্ঠী রানু মন্ডল! তুমুল ভাইরাল ভিডিও

আরেকটি ভিডিওতে দেখা যাচ্ছে যে, ওকে গুগল অনেকক্ষণ থেকে গাড়িতে বসে থাকা একটি বিড়ালকে বিরক্ত করছে।তবে ওই বিড়াল বিন্দুমাত্র ভয় না পেয়ে কুকুরের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর চেষ্টা করছে।এমনকি কুকুরটিকে মারার চেষ্টা করছে বিড়ালটি। শেষমেষ বিড়াল টির সঙ্গে লড়াইতে না পেরে তাকে ছেড়ে দিয়ে চলে যায় কুকুর।

আরও পড়ুন:   সুশান্তের অপূর্ণ স্বপ্নকে বাস্তবায়ন করলো অঙ্কিতা, রোপন করলো ১০০০ টি চারা গাছ

অন্য একটি ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি পেঙ্গুইনের সঙ্গে লড়াই হচ্ছে সামুদ্রিক পাখি পেট্রোলের। ওই পেট্রোল পাখিটি বাচ্চা পেঙ্গুইন কে মারার জন্য চেষ্টা করছে। কিন্তু পেঙ্গুইনের বাবা যখন দেখতে পায় যে, তার সন্তান বিপদে রয়েছে। তখন নিজের সন্তানকে বাচাঁনোর জন্য ঝাঁপিয়ে পড়ে পেট্রোল নামক সামুদ্রিক পাখিটির ওপর।

আরও পড়ুন:   শরীরে নেই এক টুকরো কাপড়, ঘনিষ্ঠ দৃশ্যে অভিনেত্রী স্বস্তিকা, ভাইরাল ভিডিও

আবার শেষে দেখা যাচ্ছে যে, একদল হাতি মাঠে ঘাস খেতে আসে। সেই মাঠে একদল মহিষ ঘাস খেতে এসছিল। এদের মধ্যে ছোট হাতিটি মহিষকে বারবার উত্ত্যক্ত করছিল। যখন হাতির দল অবশেষে ফিরে যায়, তখন মহিষ যে হাতি তাকে উত্ত্যক্ত করছিল, তার উপর হামলা করে। আচমকা এই আক্রমণে ভয় পেয়ে হাতিটি চলে যায়।