কালো‌ ক্রপ টপে স্পষ্ট কোমরের ভাঁজ, ফের হট লুকে সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন ‘মা’ সিরিয়ালের ঝিলিক

44

স্টার জলসার (Star jalsha) বেশ জনপ্রিয় একটি সিরিয়াল ছিল ‘মা’ (Ma)। মেলায় হারিয়ে গিয়েছিলো ছোট্ট ঝিলিক, তারপর সে হয়ে ওঠে পকেটমার, এরপর জীবনের নানা চড়াই-উতরাই পেরিয়ে সে তার মাকে খুঁজে পাই কিনা তাই ছিল গল্প। এই ধারাবাহিকে ঝিলিকের চরিত্রে অভিনয় করেছিলেন তিথি বসু (Tithi Basu)। এই চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করেছিলেন তিনি বর্তমানে তার হট ছবি দেখে নেটিজেনরা মুগ্ধ হয়ে উঠছেন।

বর্তমানে কোন ধারাবাহিকে তিথি বসুকে দেখা না গেলেও সোশ্যাল মিডিয়াতে বেশ একটিভ তিথি বসু। প্রায়ই নানান রকম হট ছবি তিনি পোস্ট করেন আর তার সেই সকল হট অবতারের ছবি লাইক ও কমেন্ট এ ভরে ওঠে। সম্প্রতি আবার একটি বোল্ড ছবি শেয়ার করেছেন অভিনেত্রী যা দেখে সকলের রাতের ঘুম উড়ে গেছে।

সম্প্রতি যে ছবিটি শেয়ার করেছেন অভিনেত্রী, সেখানে তাকে হট অবতারে দেখা যাচ্ছে। ছবিতে দেখা যাচ্ছে সে ব্ল্যাক ক্রপ টপ ও ব্ল্যাক জিন্স পরে আছে। তার সাথে ব্ল্যাক রঙের স্টিলেটো পরেছে। চুল খুলে রেখেছেন অভিনেত্রী আর এই ছবিতে দেখা যাচ্ছে মায়াবী চোখে তাকিয়ে আছেন তিনি।

এই ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন,“XOXO যার বাংলা অর্থ আলিঙ্গন ও চুম্বন।” এই ছবিটি ইতিমধ্যে অসংখ্য মানুষ কমেন্ট করেছেন। প্রচুর মানুষ লাইক ও শেয়ার করেছেন।

আরও পড়ুন:   আবারও বোল্ড লুকে হাজির ‘মা' সিরিয়ালের ঝিলিক, মুহূর্তে ভাইরাল ছবি