ঝিলিক বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে! প্রেমিকের ছবি হাতে আঁকলেন তিথি বসু

9

স্টার জলসার(Star jalsha) “মা” সিরিয়ালের (maa serial) ঝিলিককে সকলেরই কমবেশি মনে আছে। ঝিলিক নামের ছোট্ট একটি মেয়ে ছোটোবেলায় এক মেলায় মায়ের কাছ থেকে হারিয়ে গিয়েছিলো, তারপর জীবনের নানা ভালোমন্দ অভিজ্ঞতার মধ্য দিয়ে সে কীভাবে তার মাকে খুঁজে পেলো সেই ছিল ধারাবাহিকের গল্প। এই ধারাবাহিকের মধ্য দিয়েই জনপ্রিয়তা পেয়েছিলো তিথি বসু(Tithi Basu)। ঝিলিকের চরিত্রতে সে অভিনয় করে সকলকে মুগ্ধ করে দিয়েছিল। পর্দার সেই ঝিলিক ওরফে অভিনেত্রী তিথি বসুর সম্প্রতি বিয়ে হতে চলেছে।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

তিন বছর বয়স থেকেই অভিনয় জগতে হাতেখড়ি হয়েছিলো তিথি বসুর। টালিগঞ্জের বাসিন্দা অভিনেত্রী তিথি বসু বর্তমানে কলকাতা বিশ্ববিদ্যালয়ের(Calcutta University) আশুতোষ কলেজের অনার্সের ছাত্রী। সেখানে সাইকোলজি(psychology) নিয়ে পড়াশোনা করেছেন। মা সিরিয়ালে ব্যাপক জনপ্রিয়তা লাভের পর আর বিশেষভাবে রুপোলি পর্দায় দেখা যায়নি তাকে, নিজের পড়াশোনার দিকেই মনোযোগ দিয়েছিলেন তিনি। তবে নিজের শিক্ষা শেষ করে আবার অভিনয় জগতে ফিরে আসার ইচ্ছা আছে তার।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

রুপোলি পর্দায় টাটা করলেও ব্যক্তিগত জীবনের জন্য বারংবার শিরোনামে এসেছেন তিনি, হট ও ব্রাইডাল ফটোসেশনে ও প্রায়ই নজর কেড়েছেন নেটিজেনদের আর এইভাবেই ভক্তদের সঙ্গে যোগাযোগ রেখে সোশ্যাল মিডিয়ায় নিজের ফ্যান ফলোয়ার্স বাড়ির চলেছেন প্রতি মুহূর্তে। বর্তমানে তার লাভ লাইফ‌ও ভীষণভাবে চর্চিত। ক্রিকেটার দেবায়ুধ(Cricketer Debayudh Paul) পালের সাথে দীর্ঘদিন ধরে সম্পর্ক রয়েছে তার। তার জন্মদিনের দিনেই সবার সামনে তিনি বলেন যে তিনি দেবায়ুধকে বিয়ে করতে চান।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর একটি ছবিকে ঘিরে আবার উত্তেজনা ছড়িয়েছে। সেই ছবিতে দেখা যাচ্ছে যে তিথি বসু দুই হাতে মেহেন্দি পরেছেন। আর সেই মেহেন্দির মধ্যে দেখা যাচ্ছে তার প্রেমিকের মুখ আঁকা। এই ছবি প্রকাশ্যে আসতেই দর্শকদের মনে আবার প্রশ্ন দানা বেঁধেছে। তবে কি এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী? অভিনেত্রীর তরফ থেকে যদিও এই বিষয়ে কোনো রকম উত্তর দেওয়া হয়নি। তবে সোশ্যাল মিডিয়ায় ক্রমশ জল্পনা ছড়াচ্ছে অভিনেত্রীর এই মেহেন্দি হাতের ছবি।

আরও পড়ুন:   অবশেষে নিজের দুর্বলতা নিয়ে মুখ খুললেন বাংলার 'দিদি নং 1' রচনা ব্যানার্জি