বিনোদন

খোলামেলা পোশাকে উন্মুক্ত নাভি, হট লুকে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরলেন ঝিলিক

কয়েক দিন আগেই তিথি বসু (Tithi Basu) নিজের একটি সাদা-কালো ছবি শেয়ার করেছিলেন। ছবিতে তাঁর ডিপ নেক পোশাকের কারণে ক্লিভেজ দেখা যাচ্ছিল। ফলে নেটিজেনদের একাংশ তাঁকে অশ্লীল কটুক্তি করেন। তুলনা চলে আসে তাঁর অভিনীত ‘ঝিলিক’ চরিত্রের সাথে। অনেকেই বলতে শুরু করেন, তিথির কোনো কিছু দেখার বাকি নেই। কিন্তু অশ্লীল কটাক্ষ করে দমানো যায়নি তিথিকে। তিনি আবারও শেয়ার করেছেন নিজের বোল্ড ছবি।

ইন্সটাগ্রামে শেয়ার করা তিথির এই ছবিতে তাঁর পরনে রয়েছে নীল রঙের ডেনিম হট প‍্যান্ট যা লো ওয়েস্ট ও নাভির অনেকটাই নিচে এবং লাল রঙের শর্ট ক্রপ টপ। টপটি স্লিভলেস। চুল খোলা রেখেছেন তিথি ও চোখে রয়েছে সানগ্লাস। একটি সুইমিং পুলের ধারে ছবিটি তুলেছেন তিনি। সুইমিং পুলটি ছবিতে আংশিক দেখা যাচ্ছে। ছবিটি শেয়ার করে তিথিকে লিখেছেন, তাঁকে চালনা করার ক্ষমতা কারোর নেই। তবে খুব অদ্ভুত ভাবে একজন মহিলা নেটিজেন ছাড়া আর কেউ তিথির ছবিতে নেতিবাচক মন্তব্য করেননি। সেই মহিলা নেটিজেন তিথিকে ‘নির্লজ্জ, বেহায়া’ বলায় তাঁর কথার প্রতিবাদ করে অনেকেই বলেছেন, ওই মহিলা কম বেহায়া নন। কারণ তিনি তিথিকে সোশ্যাল মিডিয়ায় ফলো করছেন।

আরও পড়ুন:   হিন্দি গানে কোমর দুলিয়ে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন ঝুমা বৌদি, তুমুল ভাইরাল ভিডিও

অধিকাংশ নেটিজেন তিথির এই হট লুকের প্রশংসা করেছেন। তিথি ওয়ার্কআউট করে নিজের ওজন অনেকটাই কমিয়ে এনেছেন। তিনি জানিয়েছেন, তিনি খেতে ভালোবাসেন। কিন্তু যখন তিনি বেশি জাঙ্ক ফুড খান, তখন ওয়ার্কআউটের মাত্রাও বাড়িয়ে দেন। তিথি বলেছেন, প্রতিকূলতা তাঁকে আরও শক্তিশালী করে তুলেছে।

স্টার জলসা জনপ্রিয় সিরিয়াল ‘মা’-এর মাধ্যমে পরিচিতি লাভ করেছিলেন তিথি। এই সিরিয়ালে ঝিলিকের ভূমিকায় তিথির অভিনয় প্রশংসিত হয়েছিল। কিন্তু ‘মা’ শেষ হয়ে যাওয়ার পর তিথি খুব কম কাজ করেছেন। বাংলাদেশে কয়েকটি টেলিফিল্ম ও অ্যাডভার্টাইসমেন্টে কাজ করেছেন তিনি। আপাতত পড়াশোনা করতে চান তিথি। পড়াশোনা শেষ করে আবারও ফিরতে চান তিনি।

Related Articles

Back to top button