বিনোদনভাইরালভিডিও

লাল টুকটুকে পোশাকে তুমুল নাচ শ্যামার, ভাইরাল ভিডিও

অনস্ক্রিনে কৃষ্ণকলি ধারাবাহিকের শ্যামা রূপে তিয়াসা রায়কে একদম সুবলা, সুশীলা, ঘরোয়া লক্ষ্মীমন্তর মনে হলেও বাস্তব জীবনে কিন্তু তিনি বেশ প্রাণবন্ত। সিরিয়ালের শ্যামা ও অফস্ক্রিনের তিয়াসা রায়ের মধ্যে যেন উত্তরমেরু দক্ষিণমেরুর সম্পর্ক। সিরিয়ালে বর্তমানে শাশুড়ি মা হয়ে উঠলেও সোশ্যাল মিডিয়ায় কিন্তু তিনি রঙিন প্রজাপতি হয়ে উড়ে বেড়াচ্ছেন এক ফুল থেকে অন্য ফুলে। সম্প্রতি অভিনেত্রীর ইনস্টাগ্রাম পেজেই ধরা পড়লে এমন চিত্র।

ক্যামেরার সামনে তিয়াসা একজন দক্ষ চটকদার অভিনেত্রী হওয়ার পাশাপাশি বাস্তব জীবনেও কিন্তু একজন সফল মডেল। মাঝেমধ্যেই ক্যামেরার সামনে হাজির হন কখনো ভারতীয় সাজে তো কখনোবা ওয়েস্টার্ন ট্রেন্ডি লুকে। মাঝেমধ্যেই নানান চমৎকার ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের চমকে দেন তিয়াসা। সাথে নিত্যনতুন রিল ভিডিও তো আছেই। সম্প্রতি সেই ধারা বজায় রেখেই ভাইরাল হলো তার একটি অসাধারণ রিল ভিডিও।

আরও পড়ুন:   জুতোর ভিতর লুকিয়ে আছে বিষধর সাপ, হাত দিতেই ঘটলো বিপত্তি! দেখুন ভিডিও

সম্প্রতি অভিনেত্রীর ইনস্টাগ্রামে পোস্ট করা একটি রিল ভিডিওতে তাকে একটি ওয়েস্টার্ন পলকা ডটেড ফ্রক এবং পায়ে স্টিলেটো পরিহিত অবস্থায় গোলমাল এর বিখ্যাত গান “আপনা হার দিন আইসে জিও জাইসে কি আখড়ি হো” গানটিতে চনমনে মুডে তুমুল নাচতে দেখা গিয়েছে তিয়াসাকে। ভিডিওটি দেখে বোঝাই যাচ্ছে কোন একটি রিসোর্টে সেটি শুট করা হয়েছে। মাথায় ব্রেডেড হেয়ার স্টাইল ও চোখে রোদচশমা পড়ে অভিনেত্রীকে এদিন বেশ এডোরেবেল দেখাচ্ছিলো। প্রসঙ্গত কিছুদিন আগেই নিজের জন্মদিন তিনি মন্দারমনি রিসোর্ট এ বন্ধুবান্ধবসহ উদযাপন করেন।

উল্লেখ্য অভিনেতা সুবান রায়ের সাথে ক্যারিয়ার শুরুর আগেই চার হাত এক হয়েছিল তিয়াসার। স্বামীর হাত ধরেই বাংলা ধারাবাহিক জগতে প্রবেশ করেছিলেন তিনি। পরবর্তীতে শ্যামা রূপে কৃষ্ণকলি ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের মনের মনিকোঠায় জায়গা করে নেন তিনি। বর্তমানে গল্পে নিখিলের উপস্থিতি না থাকলেও শ্যামা একাই তার জনপ্রিয়তার বলে প্রতিটি টানটান পর্বের মধ্যে দিয়ে কৃষ্ণকলি ধারাবাহিকটিকে টেনে নিয়ে যাচ্ছেন সামনের দিকে।

Related Articles

Back to top button