বিনোদনভাইরাল

নিখিল নয়, অন্য এক ব্যক্তির সঙ্গে মালাবদল করলেন ‘কৃষ্ণকলি’র শ্যামা, দেখেনিন ছবি

প্রতিটি মানুষের জীবনেই ওঠাপড়া আছে। প্রত্যেকটা সম্পর্কই একসময় যেমন ভালোর দিকে যায় আসে প্রতিটা সম্পর্কেই চড়াই উতরাই। কৃষ্ণকলি সিরিয়ালের নায়িকা শ্যামা এবার মালাবদল করলেন। কিন্তু নিখিলের সঙ্গে নয়, অন্য এক ব্যক্তির সাথে। কৃষ্ণকলির শ্যামার আসল নাম তিয়াসা রায়। আর তিয়াসা সেরে ফেললেন নতুন করে মালা বদল। নানা! এটা কোন শুটিংয়ের জন্য নয়, মালাবদল সারলেন তার স্বামী সুবানের সঙ্গে।

কৃষ্ণকলি সিরিয়াল থেকে প্রথম তিয়াসার টিভি র পর্দায় পা রাখা। এবং এরপরই কৃষ্ণকলির চরিত্রকে ফুটিয়ে বিশেষ জায়গা করে নিয়েছিল এই অভিনেত্রী। খুব অল্পসময়ের মধ্যেই মানুষের মনে জায়গা করে নিয়েছে।

280684 tiatia6

তিয়াসা এবং সুহানের প্রথম বিবাহ বার্ষিকীতে অনুষ্ঠানের কালারের থিম ছিল নীল, যার জন্য তিয়াসা শাড়ি থেকে শুরু করে সুবহানের পাঞ্জাবি কেক, ফুল কিছুই নীল ছিল। নীল রঙের শাড়ি, পাঞ্জাবিতে তিয়াসা এবং সুবানকে লাগছিল ভীষণ সুন্দর।

280683 tiatia5 1

প্রথম বিবাহ বার্ষিকীর অনুষ্ঠানে আবার মালা বদল করলেন। সাথে কাটলেন কেক। সুন্দর মুহূর্ত গুলি ক্যামেরাবন্দি করলেন তারা। মুখে হাসি মনে আনন্দ রেখে বিভিন্ন রকম ছবি পোস্ট করলেন ফেসবুকে। নীল রঙের শাড়িতে তিয়াসাকে দেখে তার অনুগামীরা মুগ্ধ।

280682 tiatia4

তিয়াসা এবং সুবানের বিয়ের পর থেকেই খুব একটা ভালো সময় কাটেনি বলে তারা জানিয়েছিলেন, কিন্তু দুজনাই আজ খুশি। আবার নতুন করে মালা বদল করে পুরনো দিনের স্মৃতিতে জড়িয়ে তারা আজ আবার সেজে উঠেছে।

280680 tiatia2

তিয়াসা তাদের ফটো শেয়ার করে তাতে লেখেন’ যাত্রাটা তাদের এবং তারা শেষ পর্যন্ত এই পথটা কে শেষ করতে চায়।’ তার অনুগামী এবং সকলেই তাদের শুভেচ্ছা জানান। তাদের জীবন সুখের হোক এবং সমস্ত বাধা কাটিয়ে তারা যেন সুখী হতে পারে এইটাই আমাদের সকলের কামনা রইল।

280681 tiatia3 1

Related Articles

Back to top button