Homeবিনোদনপরনে কালো শর্ট ড্রেস, হাসিমুখে জন্মদিন পালন ‘কৃষ্ণকলি’-এর তিয়াশা, শুভেচ্ছা নেটিজেনদের

পরনে কালো শর্ট ড্রেস, হাসিমুখে জন্মদিন পালন ‘কৃষ্ণকলি’-এর তিয়াশা, শুভেচ্ছা নেটিজেনদের

এতদিন এই বিশেষ দিনটির অপেক্ষায় ছিলেন জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘কৃষ্ণকলি’র শ‍্যামা ওরফে তিয়াশা রায় (Tiyasha Roy)। তিয়াশার তর সইছিল না। তাই তিনি ইন্সটাগ্রাম রিল, ছবি যা-ই শেয়ার করছিলেন সবেই ছিল তাঁর অপেক্ষার ছোঁয়া। অবশেষে চলে এল সেই দিন, তিয়াশার জন্মদিন। জন্মদিনের সকাল থেকেই পার্টি মুডে ছিলেন তিয়াশা। ফলে শেয়ার করেছেন অনেকগুলি ছবি।

ছবিগুলিতে তিয়াশার পরনে রয়েছে কালো রঙের নেটের ফুলস্লিভ শর্ট ড্রেস। পায়ে কালো ওয়েজেস, মাথায় বার্থডে ক্রাউন ও ড্রেসের উপর দিয়ে গোলাপি রঙের বার্থডে স্যাশ যাতে লেখা ‘বার্থডে গার্ল’। তিয়াশার চারপাশ গোলাপি-সাদা-সোনালি বেলুন দিয়ে সাজানো। ব্যাকগ্রাউন্ডে রয়েছে সোনালি রঙের ‘হ্যাপি বার্থডে’ লেখা বেলুন। সব মিলিয়ে খুব খুশি তিয়াশা ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে নিজেকেই নিজের জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। খুশিমনে বার্থডে গার্ল তিয়াশা শেয়ার করেছেন নিজের জন্মদিনের কেকের ছবি। তিয়াশার বিভিন্ন মুহূর্তের ছবি দিয়ে বানানো হয়েছে তাঁর জন্মদিনের কেকের আইসিং।

এর আগে নিজের ফ্যান ক্লাবের সঙ্গে একপ্রস্থ আগাম জন্মদিন পালন করেছেন তিয়াশা। ফ্যানদের তরফে ছিল উপহারের ডালি। চকলেট, ম্যাজিক আমব্রেলা, ব্ল্যাঙ্কেট, ফ্লাস্ক, কাঁচের বাসন বাদ যায়নি কিছুই। সব মিলিয়ে অত্যন্ত আনন্দিত ‘কৃষ্ণকলি’ ফ্যানদের তাঁর জন্মদিনের পার্টিতে আসার নিমন্ত্রণ করেছেন।

এই প্রথমবার তাঁর জন্মদিনে থাকছেন না তাঁর স্বামী সুবান রায় (Suban Roy)। তিয়াশা তাঁদের দাম্পত্য বাঁচানোর জন্য গত এক বছর ধরে অনেক চেষ্টাই করেছেন। কিন্তু তাঁর স্বামী সুবানের মতে, দাম্পত্যের মেয়াদ কতদিন থাকবে বলা যাচ্ছে না। তিনি জানিয়েছেন, তৃতীয় ব্যক্তির কারণে তাঁদের বিয়েটা হয়তো টিকবে না, মন্তব্য নেটিজেনদের।

MOST POPULAR ARTICLES