Homeবিনোদনগৃহবধূর লুক ছেড়ে কালো টি-শার্ট হট প্যান্টে ঘোড়ার পিঠে ‘কৃষ্ণকলি’-র শ্যামা

গৃহবধূর লুক ছেড়ে কালো টি-শার্ট হট প্যান্টে ঘোড়ার পিঠে ‘কৃষ্ণকলি’-র শ্যামা

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘কৃষ্ণকলি’র শ‍্যামা ওরফে তিয়াশা রায় (Tiyasha Roy)-এর জন্মদিন ছিল 16 ই অগস্ট। ধুমধাম করে কয়েকপ্রস্থ জন্মদিন পালন করার পর পাড়ি দিয়েছেন কোনো সমুদ্রসৈকতে। সেখান থেকে তিনি লাগাতার ছবি শেয়ার করছেন। সম্প্রতি তিয়াশা একটি ছবি শেয়ার করেছেন যাতে তিনি সাদা রঙের ঘোড়ার পিঠে চড়ে সমুদ্রের ধারে ঘুরে বেড়াচ্ছেন।

তিয়াশার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে নীল রঙের শর্টস, কালো টি-শার্ট ও চোখে সানগ্লাস। চুলগুলি একটি ক্লাচার দিয়ে বাঁধা। একফালি রোদ এসে পড়েছে তিয়াশার উপর। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে তিয়াশা লিখেছেন, ইতিবাচক মনোভাব জীবনকেও ইতিবাচক করে তোলে।

ইদানিং তৃণমূল কংগ্রেসের কার্যকলাপে মাঝে মাঝেই দেখা যাচ্ছে তিয়াশাকে। কিছুদিন আগে কামারহাটির বিধায়ক মদন মিত্র (Madan Mitra)-র সঙ্গে দুর্বার কমিটির খুঁটিপুজোয় অংশগ্রহণ করেছিলেন তিয়াশা। তিনি জানিয়েছেন, মদন মিত্র ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-কে তিনি শ্রদ্ধা করেন। তবে এখনও আনুষ্ঠানিক ভাবে তিয়াশা তৃণমূলে যোগদান করেননি। তিনি আপাতত অভিনয় নিয়েই থাকতে চান।

অপরদিকে তিয়াশার সঙ্গে তাঁর স্বামী সুবান রায় (suban Roy)-এর দাম্পত্যের মেয়াদ কতদিন থাকবে বলা যাচ্ছে না। অন্তত সুবান তো সেইরকম ইঙ্গিত দিয়েছেন। তিনি জানিয়েছেন, তৃতীয় ব্যক্তির কারণে তাঁদের বিয়েটা হয়তো টিকবে না। 16 ই অগস্ট তিয়াশার জন্মদিনেও সুবানকে দেখা যায়নি।

MOST POPULAR ARTICLES