জন্মদিনের আগেই উপহারের ডালি নিয়ে হাজির অনুগামীরা, লাইভে এলেন ‘কৃষ্ণকলি’র শ্যামা

7

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘কৃষ্ণকলি’র শ‍্যামা ওরফে তিয়াশা রায় (Tiyasha Roy)-এর দাম্পত্য টালমাটাল। তার মধ্যেই শোনা যাচ্ছে ‘কৃষ্ণকলি’ শেষ হয়ে যাওয়ার গুঞ্জন। সব মিলিয়ে নাজেহাল তিয়াশার জন্মদিন হল 16 ই অগস্ট। প্রায়ই অনুরাগীরা তিয়াশাকে লাইভে আসার জন্য বললেও তিনি সঠিক দিনক্ষণের অপেক্ষা করছিলেন। নিজের জন্মদিন উপলক্ষ্যে লাইভে আসাকেই তাঁর ঠিক বলে মনে হয়েছে। ফলে যথারীতি লাইভে এসে তিনি নিজের জন্মদিনের খুশি শেয়ার করে নিলেন অনুরাগীদের সাথে।

এদিন তাঁর ফ্যানদের সাথে আগাম জন্মদিন সেলিব্রেট করেছেন তিয়াশা। পেয়েছেন প্রচুর উপহার। ধীরে ধীরে সকলের দেওয়া উপহারের মোড়ক খুলে অনুরাগীদের সঙ্গে গিফটগুলি শেয়ার করলেন। একজন ফ্যান দিয়েছেন সোনালি রঙের ফুলদানি। অপর একটি উপহারের বাক্স থেকে বেরোলো একটি মিলটনের ফ্লাস্ক ও কাঁচের কাপ যা দেখে তিয়াশা বললেন, জল খাওয়া স্বাস্থ্যের পক্ষে ভালো। এই উপহার দেখেই বোঝা যাচ্ছে, তাঁর ফ্যানরা তাঁকে ভালোবাসেন। এরপর তিয়াশা একটি উপহারের মোড়ক খুললেন যা থেকে বেরোলো সুন্দর একটি ল্যাম্প শেড। তিয়াশা বললেন, এই ল্যাম্প শেডের সাথে তিনি একটি ভিডিও আপলোড করবেন।

উপহারগুলি খুলতে খুলতে ‘কৃষ্ণকলি’ জানালেন, ভালোবাসার মানুষের দেওয়া উপহার সত্যিই খুব ভালো লাগে। উপহারের তালিকায় ছিল কাঁচের প্লেট, বাটি এবং গ্লাস, ফুলের তোড়া, চকোলেট। তিয়াশা মজা করে বলেছেন, অনেক খাবার খেয়ে, জল খেয়ে, ল্যাম্প জ্বালিয়ে ঘুমিয়ে পড়বেন এবং পাশে অবশ্যই রাখবেন ফুলের তোড়া। ছিল স‍্যুপ বোল সেট। তিয়াশা বললেন, যখন ডায়েট করার দরকার হবে, তিনি এই স‍্যুপের বাটিতে স‍্যুপ খাবেন। সার্ভিং বোল সেটে ফ্যানদের খাবার সার্ভ করবেন বলে জানালেন তিয়াশা। শ‍্যামার মতো তিনিও কথা দিলেন। স‍্যান্ডউইচ মেকার পেয়ে তিয়াশা বললেন ডায়েট করার সময় স‍্যুপের সঙ্গে স‍্যান্ডউইচ খাবেন।

একজন ফ্যান তাঁর নিজের বুটিকের ইয়ারিং ও কুর্তি উপহার দিয়েছেন তিয়াশাকে। এছাড়াও ছিল গণেশ মোমবাতি দান যা দেখে তিয়াশা বললেন, তিনি গণেশজিকে বিশ্বাস করেন। উপহার পাওয়া ম্যাজিক আমব্রেলা মাথায় দিয়ে তিয়াশা এক কলি ‘টিপ টিপ বরষা পানি’-ও গাইলেন। একজন অনুরাগী তিয়াশার ছবি ফোটোফ্রেমে নিজের ছবির সাথে বাঁধিয়ে উপহার দিয়েছেন। কিন্তু তাঁর সবচেয়ে পছন্দের উপহার হল তাঁর দুই ফ্যান অভিষেক ও মণীষার কাছ থেকে পাওয়া একটি সুন্দর ব্ল্যাঙ্কেট। তিয়াশা তাঁর সমস্ত অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন।

আরও পড়ুন:   আইনি বিয়ের পর রুদ্রজিতের প্রথম জন্মদিন, কিভাবে সারপ্রাইজ দিলেন সুন্দরী স্ত্রী প্রমিতা!