Homeবিনোদন‘ইউ আর মাই সোনিয়া’, কার উদ্দেশ্য গান গাইলেন ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের শ্যামা!

‘ইউ আর মাই সোনিয়া’, কার উদ্দেশ্য গান গাইলেন ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের শ্যামা!

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘কৃষ্ণকলি’র শ‍্যামা ওরফে তিয়াশা রায় (Tiyasa Roy)-এর জন্মদিন আগামী 16 ই অগস্ট। কিন্তু এর মধ্যেই তাঁর আগাম জন্মদিন পালন শুরু হয়ে গিয়েছে। ফ্যান ক্লাবের পক্ষ থেকে তাঁর সঙ্গে দেখা করে অনুরাগীরা জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ও তার সাথেই দিয়েছেন প্রচুর উপহার। তবে তিয়াশা নিজেকে উপহার দিয়েছেন একটি ইন্সটাগ্রাম রিল। কীর্তন নয়, এবার ‘কৃষ্ণকলি’ নাচলেন ‘ইউ আর মাই সোনিয়া’-র সাথে।

করণ জোহর (Karan johar)-এর ‘কভি খুশি কভি গম’-এর আইকনিক গান ‘ইউ আর মাই সোনিয়া’-র সাথে বানানো ইন্সটাগ্রাম রিলে চুটিয়ে নেচেছেন তিয়াশা। তাঁর পরনে ছিল গোলাপি -সবুজ থ্রি কোয়ার্টার স্লিভস গাউন ও কানে ঝিনুকের ইয়ারিং, হাতে রিস্টওয়াচ। যথেষ্ট ভারী মেকআপ করেছিলেন তিয়াশা। এই ইন্সটাগ্রাম রিলটি ফ্যান ক্লাবের সদস্যদের সঙ্গে দেখা করার দিন বানিয়েছিলেন তিয়াশা। তিয়াশার শেয়ার করা ইন্সটাগ্রাম রিলটি ভাইরাল হয়েছে।

সম্প্রতি ইন্সটাগ্রাম লাইভে এসে ধীরে ধীরে সকলের দেওয়া উপহারের মোড়ক খুলে অনুরাগীদের সঙ্গে গিফটগুলি শেয়ার করেছেন তিয়াশা। উপহারের তালিকায় ছিল সুদৃশ্য ল্যাম্প শেড, ফুলের তোড়া, ইয়ারিং, কুর্তি, কাঁচের বাসন, ফ্লাস্ক, ম্যাজিক আমব্রেলা, ব্ল্যাঙ্কেট, প্রচুর চকলেট ও আরও অনেক কিছু।

অপরদিকে তিয়াশার সঙ্গে তাঁর স্বামী সুবান রায় (suban Roy)-এর দাম্পত্যের মেয়াদ কতদিন থাকবে বলা যাচ্ছে না। অন্তত সুবান তো সেইরকম ইঙ্গিত দিয়েছেন। তিনি জানিয়েছেন, তৃতীয় ব্যক্তির কারণে তাঁদের বিয়েটা হয়তো টিকবে না।

MOST POPULAR ARTICLES