অফবিটআন্তর্জাতিকভাইরাল

মাকে বাঁচাতে বন্দুকধারী দুষ্কৃতীদের ওপর ঝাঁপিয়ে পড়ল ৫ বছরের খুদে, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

সিসিটিভি ফুটেজে সবার অজান্তেই নানারকম ভিডিও রেকর্ড হয়ে যায়। সেই ভিডিওর মধ্যে কিছু ভিডিও দেখে হাস্যকর কিছু ভিডিও থাকে অবাক করার মতো। এবার সম্প্রতি একটি ভাইরাল হওয়া সিসিটিভি ফুটেজের ভিডিও থেকে একটি বার্তা পাওয়া যাচ্ছে। বার্তাটি হল সাহস দেখে আসেনা। সশস্ত্রক কিছু ব্যক্তি হঠাৎই বাড়ির মধ্যে প্রবেশ করে এমনটি দেখা যাচ্ছে সেই ভিডিওটিতে। মাকে বাঁচায় পাঁচ বছরের এক ক্ষুদে সেই দুষ্কৃতীদের হাত থেকে। ভিডিওটিতে বোঝা বোঝা যাচ্ছে না তাদের উদ্দেশ্যটি ঠিক কি ছিল।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি প্রকাশিত হয়েছে। খবর অনুযায়ী জানা গেছে, এলোপাথারি কয়েক রাউন্ড গুলিও চালায় তাঁরা বাড়িতে ঢুকেই। চারজন বাড়িতে ঢোকে তাদের মধ্যে তিনজন বন্ধুকসহ এবং একজন বন্ধু ছাড়া ছিলেন।

তাঁরা বাড়িতে ঢুকেই বন্ধুক তাক করেন মহিলাদের উপর। একজন বাচ্চা টিকে ধাক্কা দিয়ে সোফায় ফেলে দেয়। কিন্তু তাদের দেখে একটুও ভয় পায়নি সেই ক্ষুদে বরং তাদের দিকে দৌড়ে যায়। সে তাঁর হাতের সামনে যা খুঁজে পায় তাই দিয়ে আঘাত করতে থাকে দুষ্কৃতীদের। বাচ্চাটি পিছন দিক থেকে এক বন্ধুক ধারি ব্যক্তিকে টেনে নিয়ে আসে। ছোট্ট ছেলেটিকে কোন ভাবেই দমিয়ে রাখা যায়নি।

ঝড়ের গতিতে ভিডিওটি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সাথে সাথে। পুলিশদের কাছ থেকে জানা গেছে কারোর ক্ষতি হয়নি দুষ্কৃতীদের ছোড়া গুলি থেকে। পুলিশ থেকে শুরু করে স্থানীয় এলাকাবাসী, পরিবারের সদস্য ও নেটিজেনরা সকলেই অবাক এই ক্ষুদের সাহস দেখে।

Related Articles

Back to top button