খেলাধুলা

আজ কলকাতার প্রথম ম্যাচ, মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে কেকেআরের সম্ভাব্য একাদশ দেখেনিন

১৯ শে সেপ্টেম্বর থেকেই শুরু হয়ে গিয়েছে দীর্ঘ প্রতিক্ষিত আইপিএল ২০২০। খেলা হয়ে গিয়েছে ৪ টি ম্যাচ। সব দলেই কমপক্ষে একটি করে ম্যাচ খেলে ফেলেছে ব্যক্তিক্রম শুধু কলকাতা নাইট রাইডার্স। আজ অর্থ্যাৎ ২৩ শে সেপ্টেম্বর বুধবার মুম্বাইয়ের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলবে কেকেআর। আর প্রথম ম্যাচের সম্ভাব্য একাদশ কি হতে পারে, তা একবার দেখে নেওয়া যাক।

ছয়দিনের কোয়ারেন্টিন পর্ব গতকাল রাত্রেই শেষ হয়েছে ইয়ন মরগ্যান, প্যাট কামিন্স ও টম ব্যান্টনের। তাই তারা আজকের খেলায় অংশগ্ৰহন করতে পারে। চার বিদেশীর মধ্যে সুনীল নারিন, আন্দ্রে রাসেল, ইয়ন মরগ্যান ও প্যাট কামিন্সের খেলার সম্ভাবনা সবচেয়ে বেশি। সুনীল নারিনের সঙ্গে ওপেন করতে পারেন শুভমান গিল কিংবা রাহুল ত্রিপাঠী। আজকে এই ম্যাচে সবচেয়ে বেশি নজর থাকবে আন্দ্রে রাসেল, ইয়ন মরগ্যান, শুভমান গিল, প্যাট কামিন্স ও কমলেশ নাগারকোটির ওপর।

মুম্বাইয়ের বিরুদ্ধে কেকেআরের সম্ভাব্য একাদশ হবে – শুভমান গিল, রাহুল ত্রিপাঠী, নীতিশ রানা, ইয়ন মরগ্যান, আন্দ্রে রাসেল, দীনেশ কার্তিক, সুনীল নারিন, প্যাট কামিন্স, শিবম মাভি, কমলেশ নাগারকোটি ও কুলদীপ যাদব। এদিকে মুম্বাইয়ের দলও খুব শক্তিশালী। প্রথম ম্যাচে তারা সিএসকের কাছে হেরে যায়‌। যদিও দুই দলেই তাদের প্রথম জয়ের জন্য নামবে। তাই খেলাটাও জোরদার হবে।

Related Articles

Back to top button