আজকের রাশিফল ২৮ মে ২০২০, কেমন যাবে আজকের দিনটি দেখে নিন

আজকের রাশিফল
আজকের রাশিফল

মেষ: অতিরিক্ত উদ্বেগ এবং স্ট্রেস আপনার স্বাস্থ্যকে নষ্ট করতে পারে। মানসিক স্বচ্ছতা বজায় রাখতে আপনার বিভ্রান্তি এবং হতাশা এড়ানো উচিত। দীর্ঘমেয়াদী কোনও বিনিয়োগ এড়িয়ে চলুন এবং আপনার সেরা বন্ধুর সাথে কিছু আনন্দদায়ক স্মৃতি ভাগ করে নিন। কিছু লোক কেবল যেসব লোকের সাথে কথা বলে এবং কোনও ফলাফল পায় না তাদের সম্পর্কে তারা যতটা অর্জন করতে পারে – ভুলে যাওয়ার চেয়ে বেশি প্রতিশ্রুতি দেবে। আপনি আজ যাকে ভালোবাসেন তার প্রতি বিনীত হন। আরও ভাল ক্যারিয়ারের প্রত্যাশায় নেওয়া এই সফরটি কার্যকর করা যেতে পারে। এটি করার আগে আপনার অভিভাবকের অনুমতি নিন অন্যথায় তারা পরে আপত্তি জানাতে পারে। ভাষা বিনিময় আজ আপনার শক্তি হবে।

বৃষভ: স্বাস্থ্যসেবা জরুরি। অপরিকল্পিত উত্স থেকে অর্থোপার্জন আপনার দিনকে আরও উজ্জ্বল করবে। পরিবার এবং বন্ধুদের সাথে শুভ সময়। চিঠিপত্রের অসামান্য কাজকে অগ্রাধিকার দেওয়া হবে। আপনি যদি নিজেকে কাজের প্রতি দৃঢ়টা জানাতে ব্যস্ত হন তবে আপনি ভাল মেজাজে থাকবেন – সিদ্ধান্ত নেওয়ার আগে অন্যের প্রয়োজন বোঝার চেষ্টা করুন। ভ্রমণ লাভজনক হবে তবে ব্যয় হবে।

মিথুন: আপনার ঝগড়াটে আচরণকে নিয়ন্ত্রণের মধ্যে রাখুন কারণ এটি আপনার সম্পর্ককে স্থায়ীভাবে নষ্ট করতে পারে। দীর্ঘস্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডগুলিতে বিনিয়োগ করার পরামর্শ দেওয়া হয়। আপনারা যাদের পছন্দ করেন তাদের উপহার প্রদান এবং তাদের কাছ থেকে উপহার গ্রহণ করার জন্য সৌভাগ্য প্রেমের জীবন আরও উন্নত হতে চলেছে কারণ আপনি একটি ভাল সম্পর্ক গড়ে তুলছেন আপনার স্ত্রীর স্বাস্থ্য আপনাকে উদ্বিগ্ন রাখবে। সহায়ক গ্রহগুলি আপনাকে সন্তুষ্ট বোধ করার যথেষ্ট কারণ দেবে।

কর্কট: প্রাণবন্ত হাসির একটি দিন যেখানে বেশিরভাগ জিনিস আপনার ইচ্ছা অনুযায়ী চলে। আপনি আজ ভাল অর্থ উপার্জন করবেন – তবে ব্যয় বাড়ার সাথে সাথে সঞ্চয় করা আপনার পক্ষে কঠিন হবে। আপনার শিশুসুলভ এবং নির্দোষ আচরণ পারিবারিক সমস্যা সমাধানে প্রধান ভূমিকা পালন করবে। একতরফা মুগ্ধতা আপনার সুখকে নষ্ট করবে। আপনার চারপাশের লোকেরা আপনার সম্পর্কের ক্ষেত্রে বিভাজন তৈরি করবে এমন একটি ভাল সুযোগ রয়েছে। বহিরাগতদের পরামর্শ অনুসরণ করবেন না। আপনার যদি কোনও ভ্রমণের পরিকল্পনা থাকে তবে আপনার সময়সূচীতে শেষ মুহূর্তের পরিবর্তনের কারণে এটি স্থগিত করা যেতে পারে।

সিংহ: আপনার বেপরোয়া আচরণ আপনার স্ত্রীর সাথে আপনার সম্পর্ক নষ্ট করতে পারে। অর্থহীন কিছু করার আগে আপনার আচরণের প্রতিক্রিয়া সম্পর্কে ভাবুন। সম্ভব হলে আপনার মেজাজ পরিবর্তন করুন। কার সাথে আপনি আর্থিকভাবে মোকাবেলা করছেন সে সম্পর্কে সাবধানতা অবলম্বন করুন। পরিবার-বাচ্চাদের এবং বন্ধুদের সাথে সময় ব্যয় করা আপনার শক্তি পুনরুদ্ধারের জন্য অত্যাবশ্যক। স্বপ্ন দেখুন, উদ্বেগ ছেড়ে দিন এবং আপনার প্রেমের সঙ্গীর সঙ্গ উপভোগ করুন। পারিবারিক দ্বন্দ্ব আপনার দাম্পত্য জীবনকে প্রভাবিত করতে পারে। আজকের দিনটি যখন জিনিসগুলি আপনার পথে যায় না।

কন্যা: আপনার খারাপ অভ্যাসগুলি আপনাকে প্রতিশোধ নেবে। বুদ্ধি করে বিনিয়োগ করুন। অযথা যুক্তি পরিবারে উত্তেজনা সৃষ্টি করতে পারে। মনে রাখবেন যে বিতর্কের মাধ্যমে জেতা কোনও জয় নয় বরং আসল বিজয়। এটি এড়াতে আপনার যুক্তির ক্ষমতা যথাসম্ভব ব্যবহার করুন। আপনার প্রাচীনদের কথা শুনুন এবং আপনার সমস্যাগুলি সমাধান করার জন্য শান্তভাবে চিন্তা করুন। ঘরে বসে সমস্যা দেখা দিতে পারে। তবে ছোট সমস্যা নিয়ে আপনার সঙ্গীর সমালোচনা এড়াতে পারেন। আজকে করা যৌথ উদ্যোগটি শেষ পর্যন্ত চূড়ান্ত মূল্য পরিশোধ করবে তবে অংশীদারদের কাছ থেকে আপনি কিছু উল্লেখযোগ্য বিরোধিতার মুখোমুখি হবেন। আপনাকে বিভ্রান্ত করার চেষ্টা করতে পারে বা এমন তথ্য সরবরাহ করতে পারে যেগুলি আপনাকে ক্ষতি করতে পারে।

তুলা: হতাশ মনোভাবের কারণে আপনি কোনও অগ্রগতি করতে পারবেন না। আপনার অনুধাবন করার জন্য এটি সঠিক সময় যে উদ্বেগ আপনার চিন্তাকে পঙ্গু করে দিচ্ছে। উজ্জ্বল তাকান এবং আপনি আপনার বিবেচনার ভিত্তিতে একটি নির্দিষ্ট পরিবর্তন দেখতে পাবেন। টাকা আপনি যা আশা করেন তা হবেনা। আপনার মতামত অন্যের উপর চাপিয়ে দেবেন না – সমস্যা এড়াতে অন্যের কথা শুনুন। আপনি যা কিছু করেন না কেন আপনি কমান্ড পজিশনে থাকবেন। কোনও আইনী পরামর্শের জন্য কোনও আইনজীবীর কাছে যাওয়ার জন্য দিনটি শুভ।

বৃশ্চিক: আপনার সদয় প্রকৃতি আজ অনেক আনন্দের মুহূর্ত নিয়ে আসবে। আপনার অবাস্তব পরিকল্পনার ফলে অর্থের অভাব হতে পারে। আপনার অতিরিক্ত শক্তি এবং অসাধারণ উদ্দীপনা ফলাফল আপনার পক্ষে আনতে পারে এবং ঘরোয়া উত্তেজনা প্রশমিত করতে পারে। আপনি আপনার প্রিয়জনের হাতে সান্ত্বনা পাবেন। আপনার অংশীদারের সন্দেহগুলি বিশাল লড়াইয়ের দিকে নিয়ে যেতে পারে। আপনার চেহারা এবং ব্যক্তিত্ব ঠিক করার চেষ্টা আপনাকে সন্তুষ্ট করবে।

ধনু: অন্যকে আপনার কাজ করতে বাধ্য বা জোর করবেন না। অন্যের প্রয়োজন এবং আগ্রহের দিকে মনোযোগ দিন – এটি আপনাকে প্রচুর সুখ এনে দেবে। হুট করে সিদ্ধান্ত নেবেন না – বিশেষত বড় আর্থিক লেনদেনের ক্ষেত্রে। যারা আপনাকে ভালোবাসে এবং তাদের যত্ন করে তাদের সংগে যথেষ্ট সময় ব্যয় করুন। অনেক লোক ভাববে যে আপনি প্রেমিক। মতবিরোধের একটি প্রভাব থাকবে এবং আপনি আপনার স্ত্রীর সাথে পুনরায় মিলন করতে অসুবিধা পাবেন। এই সফর উপভোগযোগ্য এবং অত্যন্ত ফলপ্রসূ হবে।

মকর: দ্বন্দ্ব এড়ান কারণ এটি আপনার অসুস্থতা বাড়িয়ে তুলতে পারে। আপনি যদি সঠিক পরামর্শ ব্যতীত বিনিয়োগ করেন তবে লোকসানগুলি সম্ভব। সংস্থার অভিজ্ঞ ব্যক্তিদের সাথে কিছু সময় ব্যয় করে আপনি জ্ঞান অর্জন করতে পারেন। সন্তোষজনক ফলাফল পেতে সুন্দরভাবে সবকিছু পরিকল্পনা করুন – অফিসের সমস্যাগুলি সমাধান করার চেষ্টা করা আপনার মনে উত্তেজনার মেঘ এনে দেবে। যারা আপনাকে সাহায্যের জন্য প্রত্যাশা করছেন তাদের প্রতিশ্রুতি দিতে পারেন।

কুম্ভ: আপনার চাপ থেকে মুক্তি পেতে পরিবারের সদস্যদের সাহায্য নিন Get দয়া করে তাদের সহায়তা নিন। আপনার অবশ্যই অনুভূতি এবং চাপকে ধরে রাখা উচিত নয়। বারবার আপনার অনুভূতিগুলি ভাগ করে নেওয়া আপনাকে সহায়তা করবে। ঝুঁকি বা অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আর্থিক অবস্থার উন্নতি করা যায়। আপনি দেখতে পাবেন যে আপনাকে নিচে নামাতে চান তাদের পরিচালনা করা অত্যন্ত কঠিন। প্রেমে হতাশা আপনাকে নিরুৎসাহিত করবে না। আপনার এবং আপনার স্ত্রী / স্ত্রীর মধ্যে সামান্য ঝগড়া হতে পারে তবে এটি দীর্ঘমেয়াদী ভিত্তিতে বিবাহবিচ্ছেদ হতে পারে। অন্যেরা কী বলে বা সুপারিশ করে তা বিশ্বাস করার আগে সাবধান হন। আপনার অতীতের কারও পক্ষে আপনার সাথে যোগাযোগ করা এবং এটি একটি স্মরণীয় দিনে পরিণত করা সম্ভব।

মীন: আবেগগুলি তীব্র হবে। আপনার আচরণ আপনার চারপাশের মানুষকে বিভ্রান্ত করবে। তাত্ক্ষণিক ফলাফলের জন্য আপনার ইচ্ছা হতাশার কারণ হতে পারে। অপরিকল্পিত উত্স থেকে অর্থোপার্জন আপনার দিনকে আরও উজ্জ্বল করবে। অযথা যুক্তি পরিবারে উত্তেজনা সৃষ্টি করতে পারে। মনে রাখবেন যে বিতর্কের মাধ্যমে জেতা কোনও জয় নয় বরং আসল বিজয়। এটি এড়াতে আপনার যুক্তির ক্ষমতা যথাসম্ভব ব্যবহার করুন। আপনার প্রাচীনদের কথা শুনুন এবং আপনার সমস্যাগুলি সমাধান করার জন্য শান্তভাবে চিন্তা করুন। প্রেমের যাত্রা ছোট হলেও মিষ্টি হবে। আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে উত্তেজনা ধাপে ধাপে বাড়তে পারে এবং এটি দীর্ঘ সময়ের জন্য আপনার সম্পর্কের পক্ষে ভাল প্রমাণিত হতে পারে না। কারও কারও কাছে ভ্রমণ ক্লান্তিকর ও চাপমুক্ত হবে।