দেখে নিন আজকের রাশিফল বুধবার ২০ মে ২০২০, কেমন যাবে আজকের দিনটি

আজকের রাশিফল
আজকের রাশিফল

মেষ:দিনটি ভালো যাবে। বকেয়া বিল আদায়ের যোগ প্রবল। বন্ধুর সাথে কোনো সমান্য বিষয় নিয়ে বিরোধ দেখা দেবে। আজ ব্যবসায়ীক কাজে অগ্রগতি আশা করা যায়।

বৃষ:দিনটি ভালো যাবে। কর্মস্থলে কোনো রহস্যজনক পদ প্রাপ্তি হতে পারে। সুনাম ও সম্মান বৃদ্ধির সুযোগ পাবেন। পিতার সাথে কিছু ভুল বোঝাবুঝির আশঙ্কা দেখা যায়।

মিথুন:ধর্মীয় বা অতিন্দ্রীয় কোনো সাধকের সাথে দেখা করতে পারেন। বিদ্যার্থীদের উচ্চ শিক্ষা সংক্রান্ত বৃত্তি লাভের যোগ প্রবল। জীবীকার জন্য জাতিকাদের বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে।

কর্কট: উপহার পেতে পারেন আজ। বাইরের কোনও অচেনা লোকের জন্য বিপদ হতে পারে। অতিরিক্ত খরচ হতে পারে। আইনি কোনও কাজের জন্য বিশেষ আলোচনা।

সিংহ : অতিরিক্ত খরচে সংসারে অশান্তির সৃষ্টি হতে পারে। গুরুজনদের কথায় মনোযোগ দিন। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে। ভাল লোকের সাহায্যে বিপদ থেকে উদ্ধার।

কন্যা : সঙ্গীত শিল্পীদের শুভ সময়। চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায় জট থাকলে সেটা আরও বাড়তে পারে। ক্রোধ সংযত করা অতিরিক্ত প্রয়োজন। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।

তুলা রাশি: দুর্দশায় থাকা কারোকে সাহায্য করতে আপনার শক্তি ব্যবহার করুন। মনে রাখবেন এই অবিনশ্বর শরীরের থেকেই বা কি লাভ যদি এটা অন্যদের উপকারে লাগানোই না যায়।

বৃশ্চিক রাশি:বন্ধুরা আপনাকে কোন বিশেষ ব্যক্তির সাথে আলাপ করাবে যিনি আপনার চিন্তায় লক্ষ্যণীয় প্রভাব ফেলবেন। আপনি চমৎকার নতুন ধারণা নিয়ে আসবেন যা আপনাকে আর্থিক ভাবে লাভবান করবে।

ধনু রাশি:কর্মব্যস্ত দিন হওয়া সত্ত্বেও স্বাস্হ্য সুন্দর থাকবে। জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। বাচ্চারা তাদের কৃতিত্বের মাধ্যমে আপনাকে গর্বিত করবে।
মকর রাশি:কাজের চাপ এবং ঘরে বিরোধ কিছু চাপের সৃষ্টি করতে পারে। আপনি অধিকাংশই অপ্রত্যাশিত উৎস থেকে উপার্জন করবেন। পরিবারের সদস্যদের হাসিখুশি প্রকৃতি ঘরের পরিবেশ উজ্জ্বল করতে তুলবে।
কুম্ভ রাশি: আপনার ব্যক্তিগত সমস্যা মানসিক সুখ নষ্ট করতে পারে কিন্তু এই চাপ সামলাতে আকর্ষণীয় কিছু পড়ার মাধ্যমে মানসিক ব্যায়ামে নিজেকে জড়িয়ে রাখুন।
মীন রাশি: কোন পুরোনো বন্ধুর সাথে পুনর্মিলন আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলবে। বিলম্বিত টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে।