নতুন লুকে চমক দিলেন রাজ, স্বামীর সঙ্গে অন্তরঙ্গ অভিনেত্রী শুভশ্রী

শুভশ্রী রাজকে বেঁধে রাখলেন তাঁর ভালোবাসায়। রূপকথার গল্পের থেকে কোন অংশে কম নয় তাদের প্রেমকাহিনী। প্রেম কোনদিনই সময় জ্ঞান ও দূরত্ব বুঝতে চায়নি।

তাই টলিউডের এই হেভিওয়েট দম্পতির প্রেমের রং অমলীন বিয়ের দুই বছর পরেও। সেই রং দিন দিন আরো গাঢ় হয়ে চলছে। সোশ্যাল মিডিয়াতেও ছড়িয়ে পড়েছে তাদের ভালোবাসার উষ্ণতা। অনুরাগীদের ফি দিনে সমানে ‘কাপল গোলস’ দিয়ে চলেছে এই কর্তা ও গিন্নি। শুভশ্রী নতুনভাবে রাজের প্রেমে পড়লেন তাঁর নতুন লুক দেখে। নিজের পেজে গালে আদর করার ছবিটি শেয়ার করেন শুভশ্রী। তিনি সেই ছবির মাধ্যমে জানান দিচ্ছেন রাজের হাসি ভালবাসার মানুষকে কাছে পাওয়ার পরিতৃপ্তির কথা।

রাজ গতকাল একদম অন্য লুকে হাজির হন চুল কাটার পরে। শুভশ্রীর উচ্ছ্বসিত হওয়ার কারণ কী রাজের এই নতুন লুক? এই ছবিটি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন রাজ নিজেও।

এই ছেলের দম্পতি তাদের জীবনের এক নতুন অধ্যায় শুরু করেছেন। এই দম্পতি মা-বাবার ভূমিকায় অভিনয় করতে চলেছেন। বর্তমানে তাদের সময় কাটছে ছোট্ট ইউভানকে নিয়ে। খুবই কঠিন নতুন অভিভাবকত্বের দায়িত্ব পালন করা। তার সাথে রয়েছে কাজের চাপ। ‘হাবজি গাবজি’র ট্রেলার দীপাবলি দিন রিলিজ হয়েছে, এই সিনেমাটি পরিচালনা করেছেন রাজ চক্রবর্তী। রাজ ও ইউভান সমেত একাধিক সবার খেয়াল রাখছেন অভিনেত্রী শুভশ্রী।