বিনোদন

বছরের শুরুতেই আবারও দুঃসংবাদ, প্রিয়জন হারালেন অভিনেতা ক্রুশল আহুজা

২০২১ আমাদের সকলেরই খুব খারাপ গেছে। কিন্তু নতুন বছর পড়তে না পড়তেই আরো এক খারাপ সময় এগিয়ে আসছে ওমিক্রনের হাত ধরে। তবে নতুন বছরের শুরুটা একদমই ভালো হলো না টেলি অভিনেতা ক্রুশল আহুজার(Krushal Ahuja)। গত কয়েকমাস ধরেই অভিনেতার ব্যক্তিগত জীবন চর্চার বিষয় হয়ে উঠেছে। তবে বেশ কিছুদিন ধরেই তিনি বাংলা টেলিভিশন থেকে দূরে সরে আছেন। বর্তমানে তিনি ব্যস্ত হিন্দি ধারাবাহিক ‘রিস্তো কা সামঝা’ নিয়ে । তবে এই নতুন বছরে তিনি বিপর্যস্ত হয়েছেন ব্যক্তিগত জীবন নিয়ে। হারিয়ে ফেলেছেন কাছের মানুষকে। সে কথা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন:   ‘দিদিকে বলো’-তে ফোন করে চাকরি শিলিগুড়ির শুভঙ্করের

অভিনেতা ক্রুশল (Krushal Ahuja) অত্যন্ত কাছের মানুষ ছিলেন তাঁর দিদিমা। কিন্তু বছরের শুরুতেই সেই কাছের মানুষ তা্কে ছেড়ে চলে গেলেন না ফেরার দেশে। ইন্স্টা স্টরিতে তিনি সে কথা শেয়ার করেছেন তাঁর ভক্তদের সাথে, ‘তুমি আমার থেকে অনেক স্ট্রং ছিলে। এত বছর তুমি আমাক নিঃস্বার্থ ভালবেসেছ। অনেক বছর পর তোমার সাথে নানার দেখা হবে । শান্তিতে ঘুমিয়ে। প্রত্যেক বছর আমি যেন তোমায় নানি হিসেবে পাই। এটাই আমার প্রার্থনা’।

সোশ্যাল মিডিয়ায় অভিনেতার এই বার্তা পেয়ে তাঁর সমস্ত ভক্তকুলের মন খারাপ হয়ে গেছে। অভিনেতার পাশাপাশি তাঁর সমস্ত ভক্ত তাঁর নানির আত্মার শান্তি প্রার্থনা করেছেন । পাশাপাশি ভক্তরা অভিনেতার মন শক্ত করার বার্তাও দিয়েছেন। উল্লেখ্য ‘খরকুটো’ সিরিয়ালের জনপ্রিয় চরিত্র ‘গুনগুন’ অর্থাৎ তৃণা সাহাও (Trina Saha) বছরের শুরুতে তা্র দাদুকে হারিয়েছিলেন। এ কথা তিনিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। আপাতত অভিনেতা ক্রুশলের (Krushal Ahuja) পাশে রয়েছেন তাঁর ভক্তরা।

Related Articles

Back to top button