Homeবিনোদন‘বাচ্চাদের শো’য়ে সানি লিওনির সঙ্গে কোমর দুলিয়ে রোম্যান্স করলেন দেব, দেখুন ভাইরাল...

‘বাচ্চাদের শো’য়ে সানি লিওনির সঙ্গে কোমর দুলিয়ে রোম্যান্স করলেন দেব, দেখুন ভাইরাল ভিডিও

স্টার জলসার জনপ্রিয় রিয়েলিটি শো “ডান্স ডান্স জুনিয়র সিজন ২”। এই সিজনের গ্র্যান্ড ফিনালেতে আসতে চলেছেন অনেক জনপ্রিয় অতিথি। জনপ্রিয় ক্যাবরে ডান্সার হেলেন, বিখ্যাত ডান্স কোরিওগ্রাফার রেমো ডিসুজা এমনকি বলিউডের বিখ্যাত অভিনেত্রী বেবি ডল তথা সানি লিওনি। এই অভিনেত্রীর সাথেই রোমান্সের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি স্টার জলসা তরফে আগামীকালের গ্র্যান্ড ফিনালের একটি প্রমো লঞ্চ করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে টলিউডের সুপারস্টার অভিনেতা দেবের সাথে রয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সানি লিওনি। দেব অভিনীত একটি সুপার হিট সিনেমার গান “কি করে তোকে বলবো” তে রোমান্সের ডুবে রয়েছেন দুই অভিনেতা অভিনেত্রী। এই প্রমো দিয়ে অফিশিয়ালি ঘোষণা করে দেওয়া হয়েছে আগামীকালের গ্র্যান্ড ফিনালে সম্প্রচারিত হবে ঠিক সন্ধে সাতটায়।

“ডান্স ডান্স জুনিয়র সিজন ২” বেশ কয়েক মাস ধরে রিয়েলিটি শো হিসেবে জনপ্রিয়তা অর্জন করেছে। এখন সেই শো এর অন্তিম লগ্নে এসে উপস্থিত হয়েছে। আগামীকাল গ্র্যান্ড ফিনালের পর্ব অনুষ্ঠিত হতে চলেছে স্টার জলসায় ঠিক সন্ধে সাতটায়। কালকের অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রতিযোগিরা জমিয়ে দিতে চলেছেন দর্শকের সন্ধ্যেটা।

MOST POPULAR ARTICLES