লাভ নাকি অ্যারেঞ্জ! বিয়ে নিয়ে প্রথম মুখ খুললেন জিৎ

5

২০১১-এ মোহনার সঙ্গে গাঁটছড়া বাঁধেন বাংলার সুপারস্টার, সুপার ফিল্মি জিৎ। লখনউয়ের মেয়ে মোহনা পেশায় ছিলেন স্কুল শিক্ষিকা। কোনও দিন স্ক্রিনে আসেননি তিনি৷ বাড়ির সব দায়িত্ব তারই ওপর। এক মেয়ে ও স্বামী জিৎকে নিয়ে মোহনার ভরা সংসার। এখন প্রশ্ন হল, টলিউডে এত গ্ল্যামারাস নায়িকা থাকতে জিৎ কেন ব্যতিক্রমী?

জিৎ এর ফিল্মি কেরিয়ার দেখলে, তিনি কোয়েল, শুভশ্রী, স্বস্তিকার সঙ্গে চুটিয়ে কাজ করেছেন। এমনকি একটা সময় জিৎ-স্বস্তিকা ও জিৎ-কোয়েল জুটি নিয়ে সমালোচনার ঝড়ও ওঠে। টলি পাড়ায় গুঞ্জন আসে জিৎ বুঝি এদের সঙ্গে রিয়েল লাইফেও জুটি বাঁধতে চলেছেন। কিন্তু, সময়ের সঙ্গে সঙ্গে সবই মিথ্যে প্রমাণিত হয়। শেষে একজন স্কুল শিক্ষিকাকে জীবনসঙ্গী হিসেবে পান। এখন তাদের প্রায় ১১ বছরের দাম্পত্য।

আরও পড়ুন:   মা হওয়ার পর বেড়েছিল ওজন, মেদ ঝরিয়ে হট লুকে ভাইরাল অভিনেত্রী শুভশ্রী, দেখুন ছবি

সম্প্রতি, এক অনুরাগী জিৎ কে প্রশ্ন করেন আপনার লাভ ম্যারেজ নাকি অ্যারেঞ্জড ম্যারেজ? ভাবছেন জিৎ উত্তর দেবেন কিনা? তিনি ব্যস্ত মানুষ। অভিনয়ের পাশাপাশি প্রোডাকশন হাউস তার। এখনও পর্যন্ত তার প্রোডাকশন হাউস থেকে অনেকগুলি সিনেমা রিলিজ করেছে, এবং সম্প্রতি জিৎ এও বলেছেন যে যারা এই মুহূর্তে সিনেমা হল খুলছেন তারা বিনা ব্যয়ে জিতের প্রযোজনা সংস্থার সিনেমা বিনামূল্যে দেখাতে পারবেন দর্শকদের। অর্থাৎ জিৎ এর ঘরের সিনেমা এখন ফ্রিতে হল মালিকদের হাতে। এর থেকে বড় সাহায্য আর কি হতে পারে এই অসময়ে?

আরও পড়ুন:   অভিনেত্রী থেকে বিজেপি প্রার্থী, কি কারণে প্রার্থী হয়েছিলেন পায়েল সরকার, সামনে এল চাঞ্চল্যকর তথ্য!

এই মুহূর্তে জিৎ ড্যান্স বাংলা ড্যান্স নাচের রিয়্যালিটি শোয়ের বিচারকের দ্বায়িত্বে আছেন। তাহলে চলুন উত্তরটা জানি। জিৎ তার অনুরাগী কি উত্তর দিলেন। জিৎ এদিন স্পষ্ট করে বলেন arrange come love. তাহলে দেখা শোনা করেই বিয়ে হয়, আর প্রেম তো জীবনে আসতেই হত।