Homeবিনোদনপাকা দাড়ি, মাথায় টাক, মুখে বয়সের ছাপ স্পষ্ট! প্রসেনজিতের নতুন ছবি ভাইরাল...

পাকা দাড়ি, মাথায় টাক, মুখে বয়সের ছাপ স্পষ্ট! প্রসেনজিতের নতুন ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

একেবারে ভোল বদলে নতুন রূপে ফিরে এলেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chattopadhyay)। মুখভর্তি সাদা দাড়ি, মাথায় কাঁচা পাকা চুলের মাঝখান দিয়ে উঁকি মারছে সাদা চকচকে টাক, চোখের নিচে ডার্ক সার্কেল, চার চোখের পিছনে চাহনিতে কেমন যেন একটা উদাসীনতা স্পষ্ট, এক ঝলকে দেখলেই তাকে চেনার উপায় নেই। টলিউডের সুপরিচিত এভারগ্রীন তারকাকে দেখে এরকম অবস্থায় একবারের জন্যেও থমকে যাবেন দর্শকেরা। নিজের ধরাবাঁধা ছক ভাঙতে বরাবরই ভালোবাসেন টলিউডের বুম্বাদা। এবারেও ব্যতিক্রমী হলেন না তিনি। ইতিমধ্যেই ঘোষিত হয়েছে অতনু ঘোষ এর আসন্ন ছবি ‘শেষ পাতা’র কথা। আসন্ন সিনেমা ‘শেষ পাতা’তেই এমন লুকে দর্শকেরা দেখবেন তাদের প্রিয় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে।

অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তাঁর অন্যতম পছন্দের পরিচালকের ছবিতে এমন অচেনা লুক বেছে নিয়েছেন। অতনু ঘোষ এর অন্য কয়েকটি সিনেমা যেমন ময়ূরাক্ষী, রবিবার এই ছবিগুলোতেও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে দেখা গিয়েছে মুখ্য চরিত্রে অভিনয় করতে। আজ শনিবার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের আপকামিং এই ছবির একঝলক প্রকাশ্যে এনেছেন। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর পাশাপাশি এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী গার্গী রায়চৌধুরী (Gargi Raychaudhuri) এবং অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায় (Bikram Chattopadhyay) কে।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় পাশাপাশি পরিচালক অতনু ঘোষ (Atanu Ghosh) সামনে এনেছেন গার্গী রায়চৌধুরী এবং বিক্রম চট্টোপাধ্যায়ের লুকের এক ঝলক। পরিচালক অতনু ঘোষ জানিয়েছেন চারজন মানুষ কে নিয়ে এই ছবির গল্প এগোবে। আশি ও নব্বইয়ের দশকে এক সময়ে ব্যাপক জনপ্রিয় নাক-উঁচু লেখক বাল্মিকী যে চরিত্রে অভিনয় করবেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, কিন্তু জীবনের ঘনঘটায় অনেক কিছু ঘটে যায় তার জীবনে, তাই তিনি এখন একাকিত্বে ভরপুর। অন্যদিকে আবার দেখা যাবে বছর তিরিশের কোঠায় ঝকঝকে ছেলে শৌণক ডিজিটাল জামানা সঙ্গে এঁটে উঠতে না পারায় একসময় টালিগঞ্জের কালারিস্ট হিসাবে কাজ করা শৌণকের বাবা এখন কাজ হারিয়ে বাড়িতে বসে রয়েছেন। তার পরিবারে রয়েছে ছোট ছোট ভাই তাই ওর মাথায় এখন অনেক দায়িত্ব।

অন্যদিকে মেধার চরিত্রে দেখা যাবে অভিনেত্রী গার্গী রায়চৌধুরী কে। মাঝবয়সী বাস্তব বুদ্ধি সম্পন্ন সংবেদনশীল এবং তীক্ষ্ণ মেধাসম্পন্ন মেধা। কিন্তু হঠাৎই ওর জীবনেও গতিপ্রকৃতি একেবারে বদলে দেয় আচমকা ঘটনা। সেটাকে কাটিয়ে উঠে কিভাবে নিজের জীবনে স্থিরতা ফিরিয়ে আনে সে সেই লড়াই ফুটিয়ে তোলা হবে বড় পর্দায়। এর পাশাপাশি থাকছে দীপা তিনি একজন চিত্রশিল্পী। সাত বছরেরও বেশি সময় ধরে বিক্রমের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ থাকছেন তিনি। তবে নিজের অস্তিত্ব এবং সম্মান টিকিয়ে রাখার লড়াই চালাতে দেখা যাবে দীপাকে। দীপার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে নাট্যমঞ্চের খুব পরিচিত মুখ রায়তি ভট্টাচার্যকে। কিভাবে চারজনের যাত্রাপথ মিলবে? কিভাবে নিজের স্বপ্ন অথবা বেঁচে থাকার লড়াইয়ে তারা একসাথে একে অপরের শক্ত কাজ হয়ে উঠবে সেই গল্প ফুটে উঠবে সিনেমা শেষ পাতার পর্দায়।

MOST POPULAR ARTICLES