অন্তঃসত্ত্বা হওয়ার ৯ মাস পর নুসরতকে নিয়ে মুখ খুললেন আভিনেতা যশ

14

সম্প্রতি একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেন অভিনেতা যশ দাশগুপ্ত। এরই মধ্যে তার ও মধুমিতার প্রথম মিউজিক ভিডিও অ্যালবাম মুক্তি পেয়েছে SVF এর ব্যানারে। ‘ও মন রে’ ইতিমধ্যে বহু সংখ্যক ভিউয়ার্স ছুঁতে পেরেছে। যারা ধারাবাহিক বোঝে না সে বোঝে না দেখেছেন তারা অরণ্য ও পাখির কেমিস্ট্রি খুবই পছন্দ করতেন। শুধু মাত্র দর্শকদের পছন্দের কথা মাথায় রেখে দীর্ঘ পাঁচ বছর পর জুটি বাঁধলেন যশ ও মধুমিতা।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

‘যশমিতা’ হ্যাশট্যাগ দিয়ে যেমন প্রচুর ফ্যান ক্লাব আছে, তেমনই ফ্যান ক্লাব আছে ‘যশরত’ দিয়েও। যশ মধুমিতা যতটা না চর্চায় তার থেকে বেশি চর্চায় থাকেন যশ ও নুসরত জাহান। সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গেলেও নুসরত জাহানের প্রশ্ন উঠেই আসে যশের কাছে। বিগত কিছু মাস ধরে প্রায় বহু মানুষের সন্দেহ নুসরত ও যশের সন্তান আসতে চলেছে যা নুসরত এবং যশ দুজনেই লুকিয়ে যাচ্ছেন। আগত সন্তানের পিতৃপরিচয় এখনও জানাননি নুসরত।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

সম্প্রতি একটি পত্রিকায় সাক্ষাৎকার দেন যশ। যেখানে তাকে প্রশ্ন করা হয়, “আপনাদের বিভিন্ন রেস্তোরায় দেখা যাচ্ছে। যা বোঝা যাচ্ছে আপনি ভীষন কেয়ারিং।” উত্তর যশ বেশ সুন্দর ভাবেই দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

যশের কথায়, “আমার মনে হয় একজন মহিলা, যিনি অন্তঃসত্ত্বা, তার ভালো সময় কাটানোর সম্পূর্ন অধিকার আছে। এতটুকু বিবেচনা মানুষের মধ্যে থাকা উচিত যে লেট হার বি… আমি জানি, পাবলিক ফিগারদের ব্যাক্তিগত জীবন একান্ত ব্যাক্তিগত থাকে না। সেটা আশা করাও উচিত নয়। কিন্তু, মানুষের এটাও মনে রাখা উচিত, আমাদেরও পরিবার আছে।”

আরও পড়ুন:   লকডাউনে লুকিয়ে বিয়ে সেরে ফেললেন ‘বেদের মেয়ে জ্যোৎস্না’-র রোহিনী!