Homeবিনোদন‘চাল ছাঁইয়া ছাঁইয়া’, নাচে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ কাঁপালেন দিতিপ্রিয়া

‘চাল ছাঁইয়া ছাঁইয়া’, নাচে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ কাঁপালেন দিতিপ্রিয়া

বাংলার জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’ শুরু হয়েছে মাত্র কয়েকদিন হল। তার মধ্যেই এই শো এক্কেবারে জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছে। যদিও স্টার জলসায সম্প্রচারিত ডান্সিং রিয়েলিটি শো এখন শেষ হয়েছে। কিন্তু প্রথম থেকো জনপ্রিয়তার তুখরে ছিল জি বাংলার ডান্সিং রিয়েলিটি শো, ‘ডান্স বাংলা ডান্স’ (Dance Bangla Dance)। আর এই শোয়ের বিচারকের দায়িত্বে রয়েছেন, অভিনেত্রী শুভশ্রী (Subhashree Ganguly), বলিউডের নৃত্যের রাজা গোবিন্দা (Govinda) ও সুপারস্টার জিত (Jeet)। আর টিআরপি চ্ক্করে এই ডান্সিং রিয়েলিটি শোয়ের প্রায় প্রতিটি এপিসোডেই থাকছে নানারকম চমক।

তেমনি চলতি সপ্তাহেই এই শোতে আরো বড় চমক আসতে চলেছে। যেখানে এই শোয়ের প্রতিযোগীদের সঙ্গে পারফরম্যান্স করবেন জী বাংলার সমস্ত ধারাবাহিক থেকে মুল চরিত্রের এক একজন নায়ক-নায়িকারা। তেমনি কমলা-কালো ঘাঘরা চোলি, জাঙ্ক জুয়েলারিতে সেজে শাহরুখ খানের ‘ছাঁইয়া ছাঁইয়া’ গানে নাচতে চলেছেন ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকের প্রাক্তন অভিনেত্রী রানিমা! এই সপ্তাহে ফের হাজির হচ্ছেন দিতিপ্রিয়া (Ditipriya Roy) ডান্স বাংলা ডান্সের মঞ্চে। আমরা সবাই জানি, দিতিপ্রিয়া অভিনয়ের পাশাপাশি নাচতেও দারুণ ভালোবাসেন। কিন্তু এবার রানীমাকে নিজের পুরো ইমেজ ছেঁটে ফেলে আইটেম গানের সহিত নাচতে দেখা যাবে। মাত্র কয়েক সেকেন্ডের টিজারে দিতিপ্রিয়াকে বনজারা লুকে দেখা যাচ্ছে।

বলিউডে একসময়ের বেশ সুপারহিট গান হিসেবে প্রচলিত শাহরুখ-মালাইকা অভিনীত গান ‘ছাঁইয়া ছাঁইয়া’। ‘দিল সে’ ছবির এই গানে চলন্ত ট্রেনের উপরে শাহরুখ খানের সঙ্গে মালাইকা আরোরার অসাধারণ নৃত্য প্রদর্শনী সেই সময়ে বলিউডে এক আলোরন সৃষ্টি করেছিল। আর এই গান যখন তৈরি হয় দিতিপ্রিয়ার হয়তো তখন জন্মও হয়নি! কিন্তু দেখুন আজকাল নতুন গানের মাঝে চাপা পড়ে যায়নি এই গান। ডান্স বাংলা ডান্সের মঞ্চে মুগ্ধ দিতিপ্রিয়ার এহেন নাচে মুগ্ধ বিচারকরাও।

গোবিন্দা তো বলেই ফেললেন, ‘আপনাকে দেখে ডান্সার মনে হয় না শুধু, মন হয় আপনি একজন স্টার’। এমনকি ‘ছাঁইয়া ছাঁইয়া’ গানে দিতিপ্রিয়ার সঙ্গে স্টেপ ম্যাচ করে নাচতে দেখা যাবে আবির-বিক্রমদেরও। তবে আগামী ২৮ ও ২৯শে অগস্ট দিতিপ্রিয়া ছাড়াও ‘ডান্স বাংলা ডান্স’ এর মঞ্চে দেখা যাবে ‘অপরাজিতা অপু’র দীপু (রোহন ভট্টাচার্য), ‘কৃষ্ণকলি’র নিখিল (নীল ভট্টাচার্য), ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকের রাধিকা (স্বস্তিকা) এবং ‘মিঠাই’ সিরিয়ালের সোম (ধ্রুব সরকার)-কেও।

MOST POPULAR ARTICLES