বিনোদন

Ditipriya Roy: রানীমার খোলস ত্যাগ করে পরনে হট প্যান্ট, ছোট্ট চুলে শীতের রাতে উষ্ণতার ছোঁয়া দিচ্ছেন দিতিপ্রিয়া

কয়েক মাস আগেই রানীমার খোলস ত্যাগ করেছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy), তবে ত্যাগ করেছে বলাটা বোধহয় ঠিক নয়। আসলে ‘করুনাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকে তাঁর অভিনয় শেষ হয়েছে কয়েক মাস হল। দেখতে দেখতে এই ধারাবাহিকও চারবছরে পারি দিয়েছে। এই ধারাবাহিকে ছোট্ট থেকে বৃদ্ধা, রানীমার জীবনে গোটা ধারাবাহিকতা তুলে ধরা হয়েছিল। আর সুন্দর করে তা অভিনয়ের মাধ্যমে পর্দায় ফুটিয়ে তুলেছিলেন দিতিপ্রিয়া। তাঁর অভিনয়ের দক্ষতা যেন দিনকে দিন বেড়েই চলেছে in। তবে রানীমার চরিত্র থেকে বেরোনোর পর দিতিপ্রিয়া একাধিক প্রজেক্টের কাজে লিপ্ত হয়েছেন।

একাধিক বাংলা ছবি, হিন্দি ওয়েবসিরিজে কাজ করছেন তিনি, যার ফলে তাঁর ক্যারিয়ারের গ্রাফ দিনদিন শীর্ষে পৌঁছেচ্ছে। যদিও সামাজিক মাধ্যমে দারুণ অ্যক্টিভ অভিনেত্রী। রোজই প্রায় নতুন নতুন বেশে ধরা দেন দিতিপ্রিয়া। এছাড়া মন দিয়ে ফটোশ্যুটও করছেন অভিনেত্রী। প্রায়শই তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে অভিনেত্রীর হট এবং সেক্সি ছবি উঠে আসে। সম্প্রতি, দিতিপ্রিয়া তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে দিলেন দুটি ছবি।

যেখানে তাঁকে দেখা যাচ্ছে, কালো হট প্যান্ট এবং সাদা শর্ট টপে। যতই শীতকাল হোক না কেন, শীতকালেই যেন অভিনেত্রীদের বেশভূষা ছোটো হয়ে যায়। দিতিপ্রিয়ার পোশাক দেখে তো তাই মনে হচ্ছে, একটুও শীতের বালাই নেই তাঁর বরং তাঁকে এহেন পোশাকে দেখে নেটিজেনদের যেন ঘাম ছুটেছে।

ছোট্ট ছোট্ট করে চুল কাটা সঙ্গে মানানসই পোশাক হালকা মেক-আপে দুর্দান্ত কয়েকটি পোজের ছবি জুড়লেন তিনি। দেখে কে বলবে একসময় বয়স্ক মহিলার অভিনয় পর্দায় কি সুন্দর ফুটিয়ে তুলেছিলেন দিতিপ্রিয়া। আদতে দিতিপ্রিয়ার বয়স ১৯, গতবছরই কলেজে পা রেখেছেন তিনি। সুতরাং তাঁকে টলিউডের সবচাইতে খুদে নায়িকাদের তালিকায় ফেলাই যায়। এহেন ছবি দিতিপ্রিয়া প্রায়শই তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করে থাকেন।

আরও পড়ুন:   পরনে লাল টুকটুকে বেনারসী, নববধূর সাজে অপূর্ব সুন্দরী উত্তম কুমারের নাতবৌ দেবলীনা, ভাইরাল ছবি

Related Articles

Back to top button