এখন আর ‘রানীমা’ নেই, খোলামেলা পোশাক পরে হট লুকে ভাইরাল অভিনেত্রী দিতিপ্রিয়া

10

জি বাংলায় জনপ্রিয় সিরিয়াল করুণাময়ী রানী রাসমণি তে রাসমনির ভূমিকায় অভিনয় করেছিলেন দিতিপ্রিয়া। কিছুদিন আগে রানী রাসমনির তিরোধানের পর শুরু হয়েছে উত্তর পর্ব। রানী রাসমণি তিরোধানের সঙ্গে দিতিপ্রিয়ার করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকে অভিনয় পর্ব শেষ হয়েছে। অভিনয়ের পর্ব শেষ করে আগেকার মতো খোলামেলা পোশাকে সজ্জিত হতে চলেছে দিতিপ্রিয়া। আত্র তারই নিদর্শন পাওয়া গেল সোশ্যাল মিডিয়ার পাতায়।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকে মুখ্য চরিত্র অর্থাৎ রানী রাসমনির ভূমিকায় দেখা গেছিল দিতিপ্রিয়া কে। দিতিপ্রিয়ার অভিনয়ের দ্বারা এই ধারাবাহিকটি টিআরপি তালিকায় প্রথম স্থানে রয়েছিল। রানী রাসমনির বিভিন্ন বয়সের চরিত্রে আলাদা আলাদা কোনো আর্টিস্ট না রেখেই দিতিপ্রিয়াকেই নানাভাবে দেখা গেছিল। কিন্তু কয়েকদিন আগে রানী রাসমনির তিরোধানের পর দিতিপ্রিয়ার এই ধারাবাহিকে অভিনয় পর্ব শেষ হয়েছে। এই সিরিয়ালে দিতিপ্রিয়ার অভিনয় শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই টিআরপি অনেকটাই নিচে নেমে গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

এবার রানী রাসমনির পোশাক ছেড়ে নিজের চিরাচরিত সাজেই ফিরতে চলেছেন দিতিপ্রিয়া। এমনই ছবি এবার ধরা পরলো এই অভিনেত্রীর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। ক্রপ টপ ও পালাজোয় একটি ইন্সটাগ্রাম রিল তৈরি করে শেয়ার করেছেন দিতিপ্রিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

এই মুহূর্তে স্পোর্টস সম্পর্কিত একটি ফিল্ম নিয়ে পাভেলের সঙ্গে কথাবার্তা চলছে দিতিপ্রিয়ার। অন্নপূর্ণা ঘোষ (Diya Annapurna Ghosh) পরিচালিত ফিল্ম ‘বব বিশ্বাস’-এ বব বিশ্বাসের মেয়ের বান্ধবীর চরিত্রে দেখতে পাওয়া যাবে দিতিপ্রিয়া কে। এই চরিত্রটি এই ফিল্মে যথেষ্ট গুরুত্বপূর্ণ এই কথাই জানিয়েছে টেলি পর্দার রাসমণি।

আরও পড়ুন:   পুরসভার শংসাপত্রে উল্লেখ ঈশানের পিতৃ পরিচয়, দেবাশিষ দাশগুপ্ত হলেন নুসরতের সন্তাননের আসল বাবা!