স্বল্প পোশাকে উপচে পড়ছে যৌবন, শীতকালেও উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী মধুমিতা সরকার

এই যুগে সবার হাতে থাকে একটা করে সেল ফোন থাকে। আর সেল ফোন মানেই ক্যামেরা। আর এই ক্যামেরাতেই বন্দী থাকে নিজেদের নানান মুহূর্তের ছবি থেকে সেলফি। আর সেই ছবি গুলো শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়াতে। সেলিব্রেটি থেকে শুরু করে সাধারণ মানুষের কাছে সোশ্যাল মিডিয়া বেশ জনপ্রিয় হয়েছে উঠেছে। মডেল থেকে শুরু করে অভিনেতা, অভিনেত্রীদের কাছে এই সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্ম বেশ পছন্দের। এই সেলিব্রেটিরা নিজেদের নানান মুহূর্ত শেয়ার করে থাকেন এই সেলিব্রেটিরা। বলিউড থেকে টলিউড কেউই এই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত নেই তা বলা বেশ মুশকিল।

মধুমিতা সরকার! তিনিও কিন্তু ব্যতিক্রম নন। প্রতিদিনই নিজের কোনো না কোনো ছবি নিয়ে রোজ নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে বেশ পটু। অবশ্য সোশ্যাল মিডিয়া বিশেষ করে ইন্সটাগ্রামে এই একটা নাম যে প্রতিনিয়ত ঘুম কেড়ে নিচ্ছে বহু পুরুষের। নিজের স্টাইল আর রুপে মুগ্ধ করে দিচ্ছে নেটমহল। মধুমিতার অবশ্য একটি মিষ্টি নাম কছে সেই নাম হল পাখি। পাখি ওরফে মধুমিতা আকাশে নিজের মতো কোনো বাঁধন ছাড়া উড়তে শিখে গেছে। দিন যত যায় নিজেকে আরো আকর্ষণীয় করে তুলছে মধুমিতা। এখন এই মধুমিতা নিজের স্টাইলে ‘রেড ওয়াইন’ এর মতো গড়ে তুলেছে। অভিনেত্রীর ইন্সটাগ্রামে উঁকি মারলে দেখা যায় দিন নিত্যদিন বেড়ে চলেছে তাঁর ভক্তদের সংখ্যা। গ্ল্যামার একেবারে টপ মধুমিতার। এমনকি স্টাইলিংয়েও একশো-এ একশো।

দীর্ঘ লকডাউনের পর টেলিপর্দায় আবার অভিনেত্রীকে স্টারজলসার ‘অকাল-বোধন’ সীতা রুপে দেখা যায়। এবার খুব শীঘ্রই ফিরছে ওয়েবের পর্দায় আসছে ‘দেবদাস ও একটি খুনের গল্প’। প্রধান ভূমিকায় দেখা যাবে অর্জুন এবং মধুমিতাকে। থ্রিলারে মোড়া এই গল্পে থাকবে রহস্যের ছোঁয়া, আর তাতেই কেমন লাগবে মধুমিতকে তা নিয়ে আগ্রহী অভিনেত্রীকে। এছাড়া ও ধারাবাহিকের সেই জনপ্রিয় জুটি ফিরতে চলেছে। যশ আর পাখির কেমিস্ট্রি দেখার জন্য মুখিয়া সিনেমাপ্রেমীরা। অবশ্য কোন সিনেমা এখনো জানা যায়নি। অবশ্য এর শুটিং শুরু হবে জানুয়ারিতে। অবশ্য খুব শীঘ্রই হইচইতে মুক্তি পেতে চলেছে অপরাজিতা আঢ্য আর মধুমিতার নতুন ছবি চিনি। আর এই ছবি নিয়ে বেশ খুশি।

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম ফ্যামিলির সংখ্যা বেড়ে হয়েছে ১ লক্ষ। তাই এই নিয়ে বেশ খুশিতে ডগমগ মধুমিতা সহ তাঁর ফ্যানেরা। তারপর থেকে নিজের ফ্যাশনের ঝুলি থেকে নানান ছবি শেয়ার করেছেন মধুমতা নিজেই। এবার সবুজ পাশ্চাত্য পোশাকে বোল্ড লুকে ছবি শেয়ার করলেন অভিনেত্রী। হাল্কা মেক আপে বেশ সাবলিল ভাবে নিজেকে ফটোশুট করলেন। এই হট ছবিতে উঁকি মারছে ক্লিভেজ। আর এতেই হিট অভিনেত্রী। নিমেষে ভাইরাল এই নতুন ফটোশুট।