সর্বশেষ

Ankush-Oindrila: ওজন ঝরিয়ে ছিপছিপে ঐন্দ্রিলা, বেডরুম থেকে প্রেমিকার বোল্ড ছবি প্রকাশ করলেন অঙ্কুশ

টলি ইন্ডাস্ট্রিতে ছিপছিপে অভিনেত্রীর সংখ্যা একেবারেই যে নেই এমনটা নয়, তবে আমরা প্রত্যেকেই মাছে ভাতে বাঙালি, আর সেই জন্যেই জিরো ফিগারে আসতে যথেষ্ট কসরৎ করতে হয়, এছাড়াও সেই জিরো ফিগার মেইনটেইন করা মুখের কথা নয়। কিন্তু, আমাদের মিষ্টি অভিনেত্রী ঐন্দ্রিলা সেন দুবার ম্যাজিক করলেন।

একবার বড় পর্দায় অঙ্কুশ হাজরার সঙ্গে ম্যাজিক করেন, আবার নিজের শরীরের সঙ্গে ম্যাজিক করেন। এক্কেবারে, এক লহমায় ‘গাবলু গুবলু’ থেকে ছিপছিপে রমণী হয়ে উঠেছেন।

ঐন্দ্রিলার বর্তমান ছবি দেখলে আপনি মেলাতে পারবেন না ‘ফাগুন বউ’ এর অভিনেত্রীকে। ওয়েস্টার্ন ড্রেসে তিনি একেবারে হট ডিভা। সম্প্রতি রয়েছেন পাহাড়ের কোলে অঙ্কুশ হাজরার সঙ্গে। ফাঁক পেলেই এই জুটি বেরু বেরু করতে যান হয় পাহাড় নয় সমুদ্রে। প্রায় ১১ বছরের প্রেমের জীবনে। এরই মধ্যে তাদের সংসারে এসেছে বহু অতিথি। কখনো কিনেছেন দামী গাড়ি, কখনো ফ্ল্যাট, কখনো আবার বিদেশি জাতের পোষ্য। এখনও পর্যন্ত চারপেয়ে সন্তানদের নিয়ে দিব্যি কাটছে এই লাভ বার্ডসদের সময়।

বিয়ের প্রসঙ্গ উঠলে একটাই ব্যাপার ঘুরে ফিরে আসে, এইতো বেশ আছি। যদিও এই বছরের শেষের দিকে বিয়ে করার ইচ্ছা প্রকাশ করেছেন অঙ্কুশ বিভিন্ন সংবাদমাধ্যমে। পরিস্থিতি স্বাভাবিক থাকলে হয়তো চলতি বছরেই গাঁটছড়া বাঁধতে পারেন। কিন্তু, তার আগে সংসার গোছানোর পাশাপাশি শরীরের দিকেও বাড়তি ধ্যান দিতে হবে দুজনকে। অঙ্কুশ এক্কেবারে ফিট থাকলেও ঐন্দ্রিলা যথেষ্ট হেলদি ছিলেন। এই বছর ঐন্দ্রিলা সেনকে পাওয়া গেছে মারকাটারি ফিগারে। এতটাই মেদ ঝরিয়েছেন যে আগের ঐন্দ্রিলা ও এখনকার ঐন্দ্রিলার মধ্যে বিস্তর ফারাক। উল্লেখ্য, গত বছর ‘ম্যাজিকের’ পাশাপাশি ‘লাভ ম্যারেজ’ ছবির শ্যুটিং করেছেন তারা। এখন অনুরাগীরা অপেক্ষা করছেন রিয়েল লাইফ ম্যারেজের।

আরও পড়ুন:   বাবার সঙ্গে কথোপকথনে ব্যস্ত যুবান, ফের ভাইরাল রাজ শুভশ্রীর ছেলের নতুন ভিডিও

Related Articles

Back to top button