সর্বশেষ

বাবা হারানোর শোক কাটতে না কাটতেই ফের কাছের মানুষকে হারালেন রচনা

অভিনেত্রী রচনা ব্যানার্জির (Rachana Banerjee)জীবন দিয়ে যেন ঝড় বয়ে যাচ্ছে গত কয়েকটা মাসে ধরে। মাস কয়েক আগেই বাবাকে হারিয়েছেন অভিনেত্রী। যিনিই ছিলেন অভিনেত্রীর জীবনের সুখ-দুঃখের একমাত্র সাথী, এমনকি স্বামীর সঙ্গে আলাদা হওয়ার পর ছেলেকে নিয়ে বাবার কাছেই আশ্রয় নিয়েছিলেন তিনি। এছাড়া অভিনেত্রী তাঁর জীবনের যেকোনো বড় সিদ্ধান্ত নেওয়ার সময়ে বাবাকে পাশে পেতেন।

আরও পড়ুন:   রূপে লক্ষ্মী, গুণে সরস্বতী, টোটা রায়চৌধুরীর স্ত্রী সৌন্দর্যের দিক থেকে টেক্বা দেবেন টলিউড নায়িকাদের

তাই বাবাকে হারানোর পর শোকে বিহ্বল হয়ে নিজের শ্যুট, ব্যবসা সব বন্ধ রেখেছিলেন অভিনেত্রী কিছুদিনের জন্যে। এরই মধ্যে সবকিছু স্বাভাবিকভাবে হতে না হতেই আবারও এক কাছের মানুষকে হারালেন রচনা ব্যানার্জি। গতকাল অর্থাৎ ১১ জানুয়ারি ওড়িয়া সিনেমার কিংবদন্তী অভিনেতা মিহির দাস মারা গেলেন, যার সঙ্গে অভিনেত্রী ওড়িয়া ইন্ডাস্ট্রিতে দীর্ঘদিন কাজ করেছেন।

আরও পড়ুন:   রিলায়েন্স, মাইক্রোসফট পার্টনারশিপ বিরাট পরিবর্তন আনবে ভারতে : মুকেশ অম্বানী

জানা গিয়েছে, এই অভিনেতা কিডনি জনিত সমস্যায় ভুগছিলেন কয়েকদিন ধরেই। এছাড়াও মাসখানেক আগে তাঁর হার্ট অ্যাটাকও হয়েছিল। সুতরাং এসব কারণে দীর্ঘদিন ভূগছিলেন অভিনেতা। অবশেষে গতকাল তিনি প্রয়াত হলেন।

আরও পড়ুন:   Hello World

আমরা জানি, বাংলা-হিন্দি চলচ্চিত্রের পাশাপাশি অভিনেত্রী ওড়িয়া ইন্ডাস্ট্রিতেও একাধিক কাজ করেছেন। ‘গঙ্গা যমুনা’, ‘এক চিলতে সিঁদুর’-এর মতন একাধিক সিনেমায় একসঙ্গে কাজ করেছেন রচনা আর মিহির। এমনকি ওডিশা সরকারের পক্ষ থেকে ১৯৯৮ সালে শ্রেষ্ঠ অভিনেতার পুরষ্কারও পেয়েছিলেন মিহির।

Related Articles

Back to top button